খেলা

Virat-Anushka: কালো পোশাকে বেশ বোল্ড লুকে আনুষ্কা শর্মা, ছবি দেখে রেগে গেলেন কোহলি

সম্প্রতি আনুষ্কা শর্মা তার কালো পোশাক এবং গ্ল্যামারাস চেহারা দিয়ে ইন্টারনেটের তাপমাত্রা বাড়িয়েছেন।

Advertisement

Advertisement

বর্তমানে ক্রিকেটজগতে সবচেয়ে আলোচিত এবং সমালোচিত ব্যক্তিত্বের নাম বিরাট কোহলি। ক্রিকেট জগতের উজ্জ্বল নক্ষত্র বর্তমানে ব্যর্থতার মালা গেঁথে চলেছেন। আন্তর্জাতিক ক্রিকেটে অধিনায়কত্ব খাওয়ানোর পর যেন আরো ভেঙে পড়েছেন বিরাট কোহলি। তাই বর্তমানে প্রশংসার সাথে সাথে সর্বদা সমালোচিত হচ্ছেন ভারতীয় এই কিংবদন্তি ক্রিকেটার। এর পেছনে কারণ অবশ্য আর কিছুই নয়, দীর্ঘ তিন বছরেরও বেশি সময় ধরে বিরাট কোহলি বাজে ফর্মের সঙ্গে লড়াই করছেন।

Advertisement

বিশ্ব ক্রিকেটে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা সবচেয়ে আলোচিত জুটি। তবে সম্প্রতি বিরাটের সহধর্মীনি তথা বলিউডের অন্যতম জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী আনুষ্কা শর্মা তার হট লুকের জন্য সংবাদ শিরোনামে উঠে এসেছেন। এমনিতেই আনুষ্কা শর্মা সবসময় তার ভক্তদের উপর নিজের চরিত্রের ছাপ রেখে যেতে পেরেছেন। মনোমুগ্ধকর অভিনয়ের মাধ্যমে ইতিমধ্যে দেশ-বিদেশে তার কোটি কোটি ভক্ত রয়েছে। আর সেই কারণে সমার্থকদের উদ্দেশ্যে প্রায় সর্বদা তাকে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকতে দেখা যায়।

Advertisement

Advertisement

সম্প্রতি আনুষ্কা শর্মা তার কালো পোশাক এবং গ্ল্যামারাস চেহারা দিয়ে ইন্টারনেটের তাপমাত্রা বাড়িয়েছেন। একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করার সাথে সাথে সেটি ইন্টারনেটে ভাইরাল হয়ে গেছে। আনুষ্কা শর্মার হট ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার পোস্ট পর থেকে ভক্তরা পাগল হয়ে যাচ্ছেন। আনুষ্কা শর্মার ভাইরাল ছবিতে তাকে খুব কালো হট পোশাকে দেখা যাচ্ছে।। আনুশকা শর্মার এই মোহনীয় স্টাইলটি তার ভক্তরা খুব পছন্দ করছেন।

তবে বিরাট কোহলির জীবনে অনুষ্কা শর্মার প্রবেশ বিরাট কোহলির ক্যারিয়ার ধ্বংসের কারণ বলে মনে করেন একাধিক ক্রিকেটপ্রেমীরা। তাইতো ফর্ম হীন বিরাট কোহলির জন্য বারবার সংবাদ শিরোনামে সমালোচিত হতে দেখা যায় বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মাকে।

Recent Posts