Categories: নিউজ

ঐন্দ্রিলাকে ভুলে অন্য প্রিয়জনকে বুকে আগলে ঘুমোচ্ছেন অঙ্কুশ, ভাইরাল ছবি

Advertisement

Advertisement

অঙ্কুশ টলিউডে অন্যতম প্রাণবন্ত অভিনেতাদের মধ্যে একজন। এই অভিনেতা নিজের নাচের জন্য বেশ খ্যাত। কমেডি সিনেমাতে বেশিরভাগ চরিত্রে অভিনয় করেছেন অঙ্কুশ। সিনেমার মতো রিয়েল জীবনে হাসিমুখে থাকতে বেশি ভালোবাসেন। অভিনেতার আরো একটি দুর্বলতম জায়গা হল তাঁর বান্ধবী ঐন্দ্রিলা। এদের প্রেমের বয়স ১০ বছর। একজন বড় পর্দাতে কাজ করেছেন তো আর এক জন ছোট পর্দাতে। এবার এই দুজন নিজেদের কেমিস্ট্রি দেখাতে কিছুদিন আগে ‘ম্যাজিক’ দিয়ে বড় পর্দাতে আসেন। ম্যাজিক সিনেমা দিয়ে ঐন্দ্রিলা ও বড় পর্দাতে ডেবিউ করলেন। আর এই জুটির প্রথম সিনেমা বেশ হিট হয় বক্স অফিসে।

Advertisement

বহু বছরের সম্পর্ক এবার সোজা ছাদনাতলায় যেতে চলেছে এই বছরেই। অভিনেতা অনির্বানের বিয়ের সময় নিজের বিয়ে সাড়ার কথা নিজেই ভাবুক হয়ে বলেছিলেন। ২০২১ এ বিয়ে করবেন বলেছিলেন। এবার নির্দিষ্ট তারিখ না বললেও মাস বলে দিয়েছেন। ডিসেম্বর মাসেই এই জনপ্রিয় জুটি গাঁটছাড়া বাঁধতে চলেছেন।তবে তাঁদের বিয়ের পিঁড়িতে বসতে দেখার জন্য অধীর আগ্রহে বসে রয়েছে টলিপাড়া সহ এদের ফ্যানরা। গত বছর করোনা আবহে লিভ ইনও করেছেন তাঁরা। সেই সময় নিজেদের নানান খুনসুটির ভিডিও নিজেরাই শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। এবার এই দুষ্টু মিষ্টি সম্পর্ককেই বিয়ের রূপ দিতে আর বেশি সময় নেই।

Advertisement

বিয়ের আগে এই জুটি নতুন ফ্ল্যাট, সেই ফ্ল্যাটের দরজায় নিজেদের নেম প্লেট আর নতুন গাড়ি ও কিনে ফেললেন। নতুন ফ্ল্যাটে একসাথে থাকা শুরু করে দিয়েছেন। এর মধ্যে বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছেন। এর মধ্যেই এই জুটি প্রিওয়েডিং হানিমুন কাটাতে বিদেশে চলে গিয়েছেন। বছরের শুরুতে শিমলা, মানালী, পাঞ্জাব ঘুরে এলেও এবার নিজেদের প্রথম সিনেমা সাক্সেস পাওয়ার পর সেলিব্রেশনে চলে গেলে মালদ্বীপ। হ্যাঁ এই লাভ বার্ডস একান্তে সময় কাটাতে মালদ্বীপ পাড়ি দিলেন। তবে সেখানে গিয়ে ঘটে বড় বিপত্তি। ঐন্দ্রিলা করোনা পজিটিভ হন। তবে সেই সময় বান্ধবীকে একা ছাড়েননি গানে হাসিতে কঠিন সময়ে তাঁর পাশে ছিলেন

Advertisement

দুজনেই এখন কলকাতায় ফিরে এসেছেন। তবে এর মাঝেই অঙ্কুশ সোশ্যাল মিডিয়াতে একটি নতুন ছবি শেয়ার করলেন। ঐন্দ্রিলাকে ছেড়ে অন্য মনের একজনকে বুকে জড়িয়ে শান্তির ঘুম দিচ্ছেন অঙ্কুশ। কে ইনি? ইনি আর কেউ নন,  প্রিয় পোষ্য বাবলাকে চেপে ধরেই শান্তির ঘুমাচ্ছেন অঙ্কুশ। কালো হাফ প্যান্ট, কালো স্যান্ডো গেঞ্জি, চোখে চশমা পরেই বাবলাকে বুকে চেপে সুখ খুঁজছেন অঙ্কুশ। বাবলার মধ্যেই পৃথিবীর শান্তি যেন মিলিত হয়েছে এক জায়গায়। আর বাবলাও শান্তিতে অভিনেতার বুকে মাথা রেখে ঘুমাচ্ছে। বাবা ছেলের ভালোবাসার এই সুন্দর মুহূর্ত লেন্সবন্দী করেছেন ঐন্দ্রিলা। তবে এই মিষ্টি মুহূর্ত শেয়ার হতে অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Recent Posts