এই জিনিসকে ভীষণ ভয় পান রাসেল, জানালেন নাইট অধিনায়ক

Advertisement

Advertisement

অনেক টানাপোড়েনের পর অবশেষে সংযুক্ত আরব আমিরশাহীতে গত ১৯শে সেপ্টেম্বর শুরু হয়েছে আইপিএল এর ত্রয়োদশ আসর। খেলা হচ্ছে দর্শকশুন্য মাঠে। কিন্তু তার জন্য ক্রিকেটপ্রেমীদের উন্মাদনা এতটুকুও কমেনি।ইতিমধ্যে মাঠে নেমে পড়েছে কলকাতা নাইট রাইডার্সও। প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে হারার পর, সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে জিতে দুরন্ত প্রত্যাবর্তন করেছে কলকাতা। তবে মরু দেশে এখনও ওঠেনি রাসেল ঝড়। কেকেআর এর সবচেয়ে বড় ভরসা তিনি। তিনিই কোলকাতার ব্যাটিংয়ের স্তম্ভ। আগের মরসুমে একা হাতে কোলকাতাকে জিতিয়েছিলেন অনেক অবিশ্বাস্য ম্যাচ।বিশ্বের সমস্ত দলের বোলারদের কাছে বিভীষিকা এই ক্যারিবিয়ান তারকা।

Advertisement

নিজেরচওড়া ব্যাট এবং পাওয়ার হিটিংয়ে কেড়ে নিতে পারেন যে কোনো বোলারের রাতের ঘুম।কিন্তু এহেন রাসেল কয়েকটি জিনিসে ভীষণ ভয় পান। রাসেলের এই গোপন তথ্য ফাঁস করলেন নাইট অধিনায়ক দীনেশ কার্তিক।সম্প্রতি রবিচন্দ্রন অশ্বিনের ইউটিউব চ্যানেলে একটি সাক্ষাৎকার দিতে গিয়ে কার্তিক জানান “রাসেল অনেক কিছুতেই ভয় পায়। ও গাড়ি চালাতে ভয় পায়, বাসে একটু দুলুনি হলে ওর ভয়ে অবস্থা খারাপ হয়ে যায়‌। এমনকী ও যে কখনও রোলারকোস্টারে চড়বে না, সেটা ও নিজেই জানিয়েছে। তবে একমাত্র জিনিস যেটাকে আন্দ্রে রাসেল ভয় পায় না, সেটা হল বল।”

Advertisement

কিছুদিন আগে এই অনুষ্ঠানেরই একটি অংশ সামনে এসেছিল যাতে নিজের দলের তিন খেলোয়াড়ের পরিবর্তে দিল্লির তিন খেলোয়াড়কে দলে নিতে চেয়েছিলেন কার্তিক। ওই সাক্ষাৎকারে অশ্বিনকে নাইট অধিনায়ক বলেন, দিল্লি ক্যাপিটালসের তিন খেলোয়াড় রাবাডা, শ্রেয়স আইয়ার এবং স্বয়ং অশ্বিনকে দলে চান তিনি। বদলে কেকেআর থেকে লকি ফার্গুসন, নীতীশ রানা এবং সুনীল নারিনকে দিতে চান। যা নিয়ে শুরু হয় জল্পনা। তবে পুরো সাক্ষাৎকারটি দেখলে বোঝা যায় যে মজার ছলেই একথা বলেছিলেন কার্তিক।

Advertisement