দামোদর থেকে উদ্ধার দুই ছাত্রের মৃতদেহ, নিখোঁজ এক, তদন্তে পুলিশ

Advertisement

Advertisement

বাঁকুড়া: একেই বলে অকাল পরিণতি। তিন বন্ধু টিউশনে যাবে বলে বাড়ি থেকে বেরিয়েছিল। কিন্তু বাড়ি ফেরা আর হল না। দামোদর নদ থেকে উদ্ধার হযেছে দুজনের মৃতদেহ। একজনের খোঁজ এখনও চলছে। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার মেজিয়ায়।

Advertisement

মৃত দুজনের নাম অভিষেক মিশ্র এবং অভিষেক মাহাতো। আর যে ছাত্র নিখোঁজ হয়েছে, তার নাম রোশন সিং। তিনজনের পরিবারের তরফ থেকে দাবি করা হয়েছে তিনজনের বয়স ১৭ বছর। তিনজনেই খুব ভাল বন্ধু ছিল বলে পরিবার সূত্রে জানা গিয়েছে। তিনজনই পশ্চিম বর্ধমানের রানীগঞ্জের বাসিন্দা। সেখানেই জ্ঞানভারতী স্কুলের একাদশ শ্রেণীর ছাত্র ছিল ওই তিনজন।

Advertisement

জানা গিয়েছে, গতকাল, মঙ্গলবার টিউশনে যাবার নামে তিন বন্ধু বাড়ি থেকে বেরিয়েছিল। বাড়ি ফিরতে দেরী হচ্ছে দেখে ফোনে কথা হয় পরিবারের সঙ্গে। কিন্তু তারপর আর তাদের খোঁজ পাওয়া যায় না। রাণীগঞ্জ থেকে দামোদর পর্যন্ত দূরত্ব প্রায় চার কিলোমিটার। সেখানে একটি মন্দিরের সামনে তিন বন্ধুর স্কুটি পাওয়া যায়। তার থেকে কিছুটা দূরে পাওয়া যায় ওদের পড়ার ব্যাগ এবং দামোদর নদের কাছে তিনজনের জামাকাপড় পাওয়া যায় বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

Advertisement

দামোদর নদের সামনে জামাকাপড় পড়ে থাকতে দেখে সন্দেহ হয় পুলিশের। তড়িঘড়ি ডুবুরি নামিয়ে খোঁজ চালানো হয় এবং তাতেই মৃত দুজনকে উদ্ধার করা হয়েছে। কিন্তু এখনও খোঁজ চলছে রোশনের। কী থেকে কেন এমন ঘটনা ঘটেছে, তা সকলের কাছেই অজানা। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। এই ঘটনায় তিনজনের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

Recent Posts