উলুবেড়িয়ার রোড শো স্থগিত, বেলুড়মঠে যেতে পারেন অমিত শাহ

হাওড়া ডুমুর জলা ময়দানে এবারে প্রথম জনসভা করতে চলেছেন অমিত শাহ (Amit Shah)।

Advertisement

Advertisement

উলুবেড়িয়া তে অমিত শাহের (Amit Shah) রোড শো আপাতত স্থগিত। জানা গিয়েছিল আগামী ৩১ জানুয়ারি রাজ্য সফরে এসে অমিত শাহ সোজা যাবেন উলুবেড়িয়া তে একটি রোড শো করতে। এছাড়াও দলীয় এক সমর্থকের বাড়িতে মধ্যাহ্নভোজ করার কথা ছিল তার। তবে পুরুলিয়ার বিজেপি সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো (Jyotirmoy Singh Mahato) এদিন জানিয়ে দিয়েছেন, ওই কর্মসূচি আপাতত স্থগিত রাখা হয়েছে। পরবর্তীতে অমিত শাহ ৩১ জানুয়ারি যেতে চলেছেন বেলুড়মঠে ভ্রমণ করতে।

Advertisement

সংসদ জ্যোতির্ময় সিং মাহাতো বললেন,” আপাতত এই কর্মসূচি স্থগিত। স্বরাষ্ট্রমন্ত্রী সফর এরকম ভাবে আগে ও পরিবর্তিত হয়েছে। তবে পরবর্তীতে অবশ্যই এই সফর করা হবে। এখন করা না গেলেও পরবর্তীতে এই তারিখে জানিয়ে দেওয়া হবে।” অন্যদিকে, বিজেপি রাজ্য সাধারণ সম্পাদক সঞ্জয় সিং (Sanjay Singh) বলেছেন,” শুনেছি উলুবেড়িয়ার কর্মসূচি বাতিল হয়েছে। অমিত শাহ বেলুড়মঠে যাবেন বলে জানা গিয়েছে। তবে এখনো পর্যন্ত সিডিউল চূড়ান্ত হয়নি। সরকারিভাবে আমাদের কাছে এখনো পর্যন্ত কোন বিজ্ঞপ্তি দেওয়া হয়নি।”

Advertisement

প্রসঙ্গত, হাওড়া ডুমুর জলা ময়দানে এবারে প্রথম জনসভা করতে চলেছেন অমিত শাহ। জানা যাচ্ছে ওই সভা থেকে বিজেপিতে যোগ দিতে চলেছেন তৃণমূলের বিক্ষুব্ধ বিধায়ক বৈশালী ডালমিয়া। বর্তমানে ডুমুর জলা সভা উপলক্ষে যুদ্ধকালীন তৎপরতায় বিশাল মঞ্চ তৈরির কাজ চলছে। খুঁটি এবং বাঁশ দিয়ে সভাস্থল ঘিরে ফেলা হচ্ছে। ভিআইপিদের জন্য থাকছে আলাদা বিশেষ প্রবেশপথ। এছাড়াও থাকছে আরো ৪টি এন্ট্রি পয়েন্ট। বিজেপি সূত্রের খবর যদি প্রয়োজন পড়ে তাহলে আরো একটি মঞ্চ তৈরি করতে হবে।

Advertisement