রাজ্য সরকারের ৯ টি ব্যর্থতাকে তুলে ধরতে মঙ্গলবার ভার্চুয়াল জনসভা করবেন অমিত শাহ

Advertisement

Advertisement

বিহারের পর এবার বাংলা। মঙ্গলবার পশ্চিমবঙ্গের মানুষদের জন্য ভার্চুয়াল জনসভার মাধ্যমে বা অনলাইনে বক্তব্য রাখবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এই বক্তব্যে মূলত বাংলার মুখ্যমন্ত্রী তথা মমতার সরকারের গত ৯ বছরের ৯ টি ব্যর্থতাকে তুলে ধরতে পারেন তিনি। এর পাশাপাশি মোদী সরকারের সাফল্যের দিকগুলোও বাংলার মানুষের সামনে তুলে ধরতে পারেন অমিত শাহ।

Advertisement

কি কি নিয়ে রাজ্য সরকারকে আক্রমণ করা যায়, তাই নিয়ে বিজেপি ও অমিত শাহ-র নের্তৃত্বে তুমুল আলোচনা চলছে বলে সূত্র মারফত জানা গেছে। রাজ্য বিজেপির সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, রাজ্যের ৮৮ হাজার বুথের মধ্যে অন্তত ৬৫ হাজার বুথে এই ভার্চুয়াল জনসভার স্ট্রিমিং করা হবে। রাজ্য বিজেপির নেতৃত্ব একটি মোবাইল ফোনের মাধ্যমে প্রতিটি বুথে অন্তত দশজনকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য শোনানোর চেষ্টা করা হবে।

Advertisement

এর পাশাপাশি অনলাইনে যত বেশি সংখ্যক মানুষের কাছে প্রচার করানো যায়, তার চেষ্টা করা হচ্ছে। আর যেই এলাকাগুলিতে ঝড়ের কারণে ইন্টারনেট নেই, সেখানে কিভাবে ভাষণ শোনানো যাবে, তারই চেষ্টা করা হচ্ছে। রাজ্য বিজেপি চাইছে, এই ভাষণ অন্তত ১ কোটি মানুষকে শোনানোর ব্যবস্থা করা হচ্ছে বলে জানা গেছে। বর্তমানে যেহেতু জমায়েত নিষিদ্ধ তাই ভার্চুয়াল জনসভার উপরি জোর দিতে চাইছে বিজেপি। বর্তমানে কেন্দ্রীয় সরকারল সোশ্যাল মিডিয়া ও ডিজিটাল মাধ্যমের উপরই বিশেষ জোর দিতে চাইছে।

Advertisement