×
বলিউডবিনোদন

সুইমিংপুলে স্নানের ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী অমিশা পটেল, মুহূর্তে ভাইরাল

Advertisement

ধীরে ধীরে লোকসমক্ষে আবার ফিরছেন একসময়ের বিখ্যাত বলিউড নায়িকা অমিশা পটেল। কিছুদিন ধরে তিনি সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন অ্যাক্টিভিটি পোস্ট করছেন। সম্প্রতি তিনি ইন্সটাগ্রামে সুইমিং পুলের সি গ্রিন জলে হট বিকিনি পরে ফটো পোস্ট করলেন। এই ফটোটা পোস্ট করতেই দ্রুত তা ভাইরাল হয়ে যায় সাইবার দুনিয়ায়। নেটিজেনরা অমিশার এই বোল্ড লুকের প্রশংসায় পঞ্চমুখ হয়ে যান। এই ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে অমিশা বলেছেন , মুম্বই থেকে অনেকটা দূরে সুন্দর বুটিক হোটেলের সুইমিং পুলে নিজের সঙ্গে বেশ কিছুটা সময় কাটালেন তিনি। অমিশা পটেলের সৌন্দর্য সবার নজর কেড়ে নিয়েছে।

Advertisement

অমিশা মানেই ‘কহো না পেয়ার হ্যায়’ নস্টালজিয়া। ইকনমিক্সে গোল্ড মেডেলিস্ট, এমবিএ-এর ডিগ্রিধারিনী অমিশা পটেল ছিলেন ‘কহো না পেয়ার হ্যায় ‘ -এর পরিচালক রাকেশ রোশনের ছোটবেলার বন্ধুর মেয়ে। অমিশা কোনোদিন ভাবেননি ফিল্মে অভিনয় করবেন। রাকেশ রোশন ‘কহো না পেয়ার হ্যায় ‘ ফিল্মের জন্য নতুন নায়িকার সন্ধান করছিলেন। একসময় তিনি করিনা কপূরকে নায়িকা হিসেবে মনোনীত করেন। কিন্তু এর কিছুদিন পরে বন্ধুর বাড়ি গিয়ে অমিশাকে দেখে মত পাল্টে ফেলেছিলেন রাকেশ। অমিশাকে দেখে তাঁর মনে হয়েছিল, যে অপাপবিদ্ধতার খোঁজ তিনি করছিলেন তা অমিশার মধ্যে রয়েছে। রাকেশের অনুরোধে অমিশা রাজি হন অভিনয় করতে। করিনা কপূরকে রিপ্লেস করে নিয়ে আসা হয় অমিশাকে।

Advertisement

রাকেশ রোশন তাঁর পুত্র হৃত্বিক রোশনকে লঞ্চ করেছিলেন ‘কহো না পেয়ার হ্যায় ‘ ফিল্মের মাধ্যমে। হৃত্বিকের বিপরীতে নায়িকা ছিলেন অমিশা। হৃত্বিক ও অমিশার জুটি ছিল সুপারহিট। অমিশার সেক্স অ্যাপিলের উষ্ণতায় ভেসে গিয়েছিল ভারত। ‘কহো না পেয়ার হ্যায় ‘-এর প্রতিটি গান আজও সুপারহিট। হৃত্বিক ও অমিশা হয়ে উঠেছিলেন ইউথ আইকন। কিন্তু হৃত্বিকের সঙ্গে অমিশার সম্পর্ক তৈরি হয়েছিল। অথচ হৃত্বিকের বাগদত্তা ছিলেন সুজান। রাকেশ রোশন হৃত্বিক-অমিশার সম্পর্কের কথা জানতে পেরে তড়িঘড়ি হৃত্বিকের সঙ্গে সুজানের বিয়ের আয়োজন করেন। অমিশা সরে যান হৃত্বিকের জীবন থেকে। এরপর তিনি বহু ফিল্ম করলেও ‘কহো না পেয়ার হ্যায়’-এর মত জনপ্রিয়তা পাননি। পরবর্তীকালে অমিশা বিয়ে করে ইন্ডাস্ট্রি থেকে সরে যান। তবে তিনি আবার ওয়েব সিরিজের মাধ্যমে কেরিয়ার তৈরি করার কথা ভাবছেন। সেইভাবে নিজের গ্রুমিং শুরু করে দিয়েছেন তিনি।

View this post on Instagram

????

A post shared by Ameesha Patel (@ameeshapatel9) on

Related Articles

Back to top button