Today Trending Newsদেশনিউজ

ঠিক হয়ে গেল দিনক্ষন, বিমান যাত্রার টিকিট বুকিং শুরু

×
Advertisement

১৪ তারিখ পর্যন্ত দেশে জারি হয়েছে লকডাউন। এখনো পর্যন্ত লকডাউন বাড়ানোর কোনো নির্দেশ আসেনি কেন্দ্রের তরফে। এই অবস্থায় রেল, বিমান সহ একাধিক পরিষেবা ১৫ই এপ্রিল থেকেই চালু হতে পারে বলে শোনা যাচ্ছে। এর মধ্যে অসামরিক বিমান পরিবহন সংস্থা গো এয়ার ১৫ই এপ্রিল থেকে যাত্রার টিকিট বুকিং নেওয়া শুরু করলো আজ থেকে। সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা যাচ্ছে একথা। তবে এখন শুধুমাত্র ডোমেস্টিক ফ্লাইটের টিকিটের বুকিং নেওয়াই শুরু হয়েছে।

Advertisement

এএনআই সূত্রে জানা যাচ্ছে, ‘বিমান সংস্থার এক মুখপাত্র জানিয়েছেন যে, ১৫ই এপ্রিল থেকে যাত্রার জন্য ডোমেস্টিক ফ্লাইটের টিকিট বুকিং শুরু হয়েছে এবং ১ মে থেকে আন্তর্জাতিক যাত্রার টিকিট বুকিংও শুরু হবে।’ যদিও ইন্ডিগো, স্পাইজজেটের ওয়েবসাইটে কিছুদিন আগে থেকেই দেখা যাচ্ছিল ১৫ই এপ্রিল থেকে বিমান যাত্রার টিকিট বুক করা যাবে। সরকারি বিমান পরিবহন সংস্থা এয়ার ইন্ডিয়া যদিও জানিয়েছে তারা ৩০ এপ্রিলের আগে কোনো বুকিং নেবে না।

গত ২৫ মার্চ থেকে ডোমেস্টিক ফ্লাইট বন্ধ করেছিল কেন্দ্রীয় সরকার। তার আগে ২২ মার্চ থেকে আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ করা হয়েছিল। তবে ১৪ই এপ্রিল লকডাউন উঠবে কিনা একথা এখনো কেন্দ্রীয় সরকার স্পষ্ট করে জানায়নি, তাই টিকিট বুকিং শুরু হলেও আদৌ ১৫ তারিখ থেকে বিমান পরিষেবা শুরু হবে কিনা সেটাই দেখার।

Advertisement

Related Articles

Back to top button