×
দেশনিউজ

অর্ণব গোস্বামীর জামিনের আবেদন খারিজ করেছে আলিবাগ আদালত

Advertisement

মুম্বই: গতকাল, বুধবার রিপাবলিকান টিভির প্রধান সম্পাদক অর্ণব গোস্বামীকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে গ্রেফতার করেছে মুম্বইয়ের আলিবাগ থানার পুলিশ। এর আগে রিপাবলিকান টিভির বিরুদ্ধে টাকা দিয়ে টিআরপি কেনার অভিযোগ ওঠে। তারপর থেকেই বেশ খানিকটা বেকায়দায় ছিলেন অর্ণব গোস্বামী। আর এবার আত্মহত্যার প্ররোচনার অভিযোগে তাঁকে গ্রেফতার করার ঘটনা কার্যত লজ্জাজনক পরিস্থিতি তৈরি করেছে স্বনামধন্য এই সাংবাদিকের জীবনে। গ্রেফতার হওয়ার পর অর্ণব গোস্বামী জামিনের আবেদন করেছিলেন। কিন্তু সর্বভারতীয় টিভি চ্যানেলের  প্রধান সম্পাদকের সেই জামিনের আর্জি খারিজ করেছে আদালত। জামিনের আবেদন খারিজ করে আগামী ১৮ নভেম্বর পর্যন্ত অর্থাৎ ১৪ দিনের অর্ণব গোস্বামীকে বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছে আলিবাগ আদালত।

Advertisement

তবে আদালতের এই নির্দেশকে মুখ বুজে মেনে নেননি অর্ণব গোস্বামী। আদালতের নির্দেশকে চ্যালেঞ্জ করে আজ, বৃহস্পতিবার হাইকোর্ট ও সুপ্রিম কোর্টের দ্বারস্থ হতে চলেছেন তিনি। বুধবার সকালে অর্ণবকে গ্রেফতার করে মুম্বই পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য রায়গড়ে নিয়ে যায়।

প্রসঙ্গত, ২০১৮ সালে আত্মঘাতী হন  মা ও ছেলে। সুইসাইড নোটে লেখা ছিল অর্ণব গোস্বামী ও আরও দুজন প্রাপ্য টাকা দেননি। সেকারণেই তাঁরা আত্মঘাতী হয়েছেন। সেবছরই আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা দায়ের হয়। তবে ২০১৯ সালে মামলাটি বন্ধ হয়ে যায়। চলতি বছরের মে মাসে ফের মামলার তদন্ত শুরু করে মুম্বই পুলিশ। যার ভিত্তিতে অর্ণব গোস্বামীকে গ্রেফতার করা হয়। পরবর্তী সময়ে এই ঘটনা কোন দিকে মোড় নেয়, এখন সেটাই দেখার।

Advertisement

Related Articles

Back to top button