খেলা

সূর্য কুমার যাদবের স্ত্রীর সৌন্দর্যের কাছে হার মানবেন অভিনেত্রী ঐশ্বর্য রায়, দেখুন তাঁর সুন্দর ছবি

কলেজে পড়া কালীন দুজনের মধ্যে ভালোবাসার সম্পর্ক শুরু হয় এবং শেষ পর্যন্ত ২০১৬ সালে দুজনে সাত পাকে বাঁধা পড়েন।

Advertisement

Advertisement

ভারতীয় ক্রিকেটের সঙ্গে বলিউডের সম্পর্ক দীর্ঘদিনের। ইতিপূর্বে একাধিক ভারতীয় ক্রিকেটারকে বলিউড অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়াতে দেখা গেছে। তবে ভারতীয় ক্রিকেটার সূর্য কুমার যাদবের প্রেমের গল্প কিছুটা অন্যরকম। সাধারণ ঘরের মেয়ের সাথে সাত পাকে বাঁধা পড়েছেন তিনি। ভারতীয় ক্রিকেটার সূর্য কুমার যাদব বর্তমানে ভারতীয় দলের হয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরে ব্যস্ত রয়েছেন। আর এই সময় তার স্ত্রী সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন নিজের সৌন্দর্যের মাধ্যমে। নেট প্রেমীরা মনে করছেন, ঐশ্বর্য রায়ের চেয়ে সৌন্দর্যে কোন অংশে কম নয় সূর্য কুমার যাদবের স্ত্রী।

Advertisement

সূর্য কুমার যাদবের ব্যক্তিগত জীবন সম্পর্কে বলতে গেলে এটা বলা সম্ভব যে, মাঠে বিধ্বংসী হলেও ব্যক্তিগত জীবনে বেশ রোমান্টিক তিনি। দীর্ঘ দিন ডেটিং করার পর ২০১৬ সালে দেবীশা নামে দক্ষিণ ভারতের অতি সাধারণ এক মেয়েকে বিয়ে করেন সূর্য কুমার যাদব। তবে এখানে তাদের প্রেমের গল্পের সমাপ্তি নয়, সূর্যকুমার যাদব ২০১২ সালে মুম্বাইয়ের পোদ্দার ডিগ্রি কলেজে দেবীশার সঙ্গে প্রথমবার সাক্ষাৎ করেছিলেন। ২২ বছরের সূর্য কুমার যাদব তখন ওই কলেজের বি.কম-এর ছাত্র ছিলেন। দেবীশা সবেমাত্র ১২ ক্লাস পাস করে কলেজে আসেন।

Advertisement

কলেজে পড়া কালীন দুজনের মধ্যে ভালোবাসার সম্পর্ক শুরু হয় এবং শেষ পর্যন্ত ২০১৬ সালে দুজনে সাত পাকে বাঁধা পড়েন। এক সাক্ষাৎকারে দেবীশা সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন, সূর্যের ব্যাটিং তাকে পাগল করে তুলেছিল। আর ওর বিধ্বংসী ব্যাটিং দেখে প্রেমে পড়েছিলাম। আপনাদের জানিয়ে রাখি, সূর্য কুমার যাদব প্রথম দিকে ক্রিকেটের সঙ্গে ব্যাডমিন্টন খেলতেন। তবে তার বাবা যেকোনো একটি খেলাকে পছন্দ করে নিতে বলেন। বাবার কথা অনুসারে সূর্য কুমার যাদব ক্রিকেটকে বেছে নেন। এরপর কঠিন প্রশিক্ষণ এবং দীর্ঘদিন ভারতের প্রথম শ্রেণীর ক্রিকেট বিধ্বংসী পারফরমেন্স তাকে জাতীয় দলে প্রবেশ করা থেকে আটকাতে পারেনি। বর্তমানে সূর্য কুমার যাদব ভারতীয় ব্যাটিং অর্ডারের অন্যতম নির্ভরযোগ্য ব্যাটসম্যান।

Advertisement

Recent Posts