তৃণমূল এজেন্টের টুপি খুলে নিল অগ্নিমিত্রা পাল, পাল্টা জবাব সায়নী ঘোষের

আসানসোল দক্ষিণের তৃণমূল প্রার্থী হয়েছেন সায়নী ঘোষ এবং বিজেপি প্রার্থী হয়েছেন অগ্নিমিত্রা পাল

Advertisement

Advertisement

একুশে বাংলা বিধানসভা নির্বাচনের সপ্তম দফা নির্বাচন চলছে আজ অর্থাৎ সোমবার। আজ পাঁচটি জেলার ৩৪ টি বিধানসভা কেন্দ্রে ভোটগ্রহণ হচ্ছে। বিক্ষিপ্ত অশান্তি ছাড়া মোটামুটি শান্তিপূর্ণভাবে ভোট হচ্ছে। সকাল থেকে নিজে নিজে বিধানসভা কেন্দ্রে তৃণমূল ও বিজেপি প্রার্থীর করে বেড়াচ্ছে। আসানসোলের তৃণমূল প্রার্থী হয়ে নির্বাচনে দাঁড়িয়েছেন তারকা অভিনেত্রী সায়নী ঘোষ এবং তার বিপরীতে বিজেপি প্রার্থী হয়ে দাঁড়িয়েছেন অগ্নিমিত্রা পাল। আজ সকালে বুথ পরিদর্শন করতে গিয়ে আসানসোলের ২৮৭নম্বর বুথে তৃণমূলের টুপি খুলে নিয়েছেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল। তিনি বুথ পরিদর্শন করতে এসে দেখেন তৃণমূল এজেন্টরা মমতা বন্দ্যোপাধ্যায়ের লোগো দেওয়া নীল রঙের টুপি পরে আছেন। সঙ্গে সঙ্গে তিনি এজেন্টদের মাথা থেকে টুপি খুলে নেন।

Advertisement

ঘটনা প্রসঙ্গে অগ্নিমিত্রা পাল অভিযোগ জানিয়ে বলেন, “নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী কোনো দলীয় চিহ্ন বুথে থাকা যাবে না। ওই এজেন্টদের মাথায় নীল রঙের টুপি ছিল যেখানে স্পষ্ট মমতা বন্দ্যোপাধ্যায়ের লোগো দেখা যাচ্ছে। এজেন্টরা দাবি করেছে নাকি ওরা এই নিয়ম জানে না। কি করে এক ব্যক্তি মুখের ভেতর দলীয় চিহ্ন রেখে বসে থাকতে পারেন? এজেন্ট কেন জানেনা এই ছোটখাটো নিয়ম গুলি?” সেইসাথে তিনি তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে বলেছেন, “এজেন্ট জানে না এটা হতে পারে না! আর যদি না জানে তাহলে মুখ্যমন্ত্রী কেন এদের শিখিয়ে পাঠায় না?”

Advertisement

অন্যদিকে ঘটনা প্রসঙ্গে পাল্টা জবাব দিয়েছেন আসানসোলে তৃণমূল তারকা প্রার্থী তথা টলিউড অভিনেত্রী সায়নী ঘোষ। তিনি পাল্টা অগ্নিমিত্রা পালকে কটাক্ষ করে বলেছেন, “ওনার পায়ের তলা থেকে মাটি সরে যাচ্ছে। তাই উনি বুঝতে পারছে না কি করবেন। তিনি নিজের মাথার চুল ছিড়তে পারছেন না। তাই টুপি ছিঁড়ে ফেলে দিচ্ছেন।” আসানসোল দক্ষিনে সায়নী প্রণাম অগ্নিমিত্রার হাড্ডাহাড্ডি লড়াই যে হবে তা আগে থাকতেই আশা করেছিল বঙ্গবাসী।

Advertisement