“ভাইয়ের কপালে দিলাম ফোঁটা”, পার্টি অফিসে অগ্নিমিত্রা ভাইফোঁটা দিল দিলীপকে

Advertisement

Advertisement

আজ অর্থাৎ সোমবার ভাইফোঁটা। সকাল থেকে হেস্টিংসের বিজেপি কার্যালয় উৎসবের আমেজ। সেখানে আজ মহিলা মোর্চার পক্ষ থেকে আয়োজন করা হয়েছে ভাইফোঁটা। সেখানেই আজ ভাই ফোঁটা নেওয়ার জন্য উপস্থিত ছিলেন দিলীপ ঘোষ, জয়প্রকাশ মজুমদার সহ একাধিক রাজনৈতিক নেতা। আজ সকালেই বারাসাতে চা চক্র সেরে হেস্টিংসের বিজেপি কার্যালয়ে পৌঁছে যান বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেখানে তিনি বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পালের হাত থেকে ভাইফোঁটা নেন।

Advertisement

দিলীপ ঘোষ ছাড়াও একাধিক বিজেপি নেতা কর্মী আজকের ভাইফোঁটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অগ্নিমিত্রা পাল ছাড়াও অন্যান্য মহিলা মোর্চা নেত্রীদের হাতেও ভাইফোঁটা নেন দিলীপ ঘোষ। যদিও এরকম ভাইফোঁটার অনুষ্ঠান এবছর প্রথম নয়। প্রতিবছরই হেস্টিংসের বিজেপি কার্যালয়ে ভাইফোঁটা অনুষ্ঠান পালিত হয়। কিন্তু এবারের করোনা পরিস্থিতিতে বরং দৃশ্যটা ছিল একটু অন্যরকম। সামাজিক দূরত্ব বিধি মেনে হয়েছে অনুষ্ঠান। তবে অন্যবারের তুলনায় নেতা-নেত্রীদের ভিড় অনেক কম ছিল।

Advertisement

অন্যদিকে, আজ সকালে চা চক্রে গিয়ে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ উত্তর ২৪ পরগনার তৃণমূল কংগ্রেস সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিককে ভোটে হারানোর চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন। তিনি বলেছেন, “যে আসনে দাঁড়াবে জ্যোতিপ্রিয় মল্লিক সেই আসনে হারানো হবে তাকে।” অবশ্য এই বক্তব্যের পাল্টা হুঁশিয়ারি দিতে ছাড়েননি খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি দিলীপ ঘোষকে বিদ্রুপ করে বলেছেন, “পাগলে কিনা বলে।” এছাড়াও তিনি বাংলার গেরুয়া শিবিরের উপর বাংলাদেশ থেকে অস্ত্র আমদানির অভিযোগ জানিয়েছেন।

Advertisement