ফের করোনা বৃদ্ধি মহারাষ্ট্রে, অমরাবতীতে ফের ঘোষণা করা হল লকডাউন

Advertisement

Advertisement

মুম্বই: ফের করোনা (Coronavirus) বৃদ্ধি মহারাষ্ট্রে (Maharashtra), করোনা যেন শেষ হয়েও হচ্ছে না শেষ। দেশের করোনা পরিস্থিতি এখন অনেকটাই নিয়ন্ত্রণে, এ রাজ্যের অবস্থাও ভাল। কিন্তু ফের আবার করোনা হাল খারাপ করছে মহারাষ্ট্রকে। বিশেষ করে মুম্বই (Mumbai), অমরাবতীতে (Amaravati) ফের সংক্রমণ বৃদ্ধি হচ্ছে, রাজ্য জুড়ে প্রায় ৩ হাজারের বেশি আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে। তাই অমরাবতীতে ফেরt (Lockdown) ঘোষণা করা হল।

Advertisement

এ প্রসঙ্গে জেলাশাসক শিলেশ নাভাল এই লকডাউন ঘোষণা করে জানিয়েছেন যে, ‘করোনার প্রকোপ বৃদ্ধির ফলে আগামী শনিবার রাত ৮টা থেকে সোমবার সকাল ৭টা পর্যন্ত লকডাউন থাকবে। বন্ধ থাকবে সমস্ত দোকান-বাজার। লাগাতার লকডাউন যাতে কততে না হয়, তাই এই সাপ্তাহিক লকডাউনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আশা করব, প্রত্যেকে করোনাবিধি যথাযথভাবে মেনে চলবে।’

Advertisement

জানা গিয়েছে, এই লকডাউন সময়কালে সমস্ত সুমিং পুল বক্নধ থাকবে। যে কোনও অনুষ্ঠানে ৫ জনের বেশি জমায়েত করা যাবে না। এরপরেও যদি বাজার বা লোকাল ট্রেনে মানুষ একইভাবে করোনাবিধি না মেনে চলাফেরা করে, তাহলে এই পরিস্থিত আরও হাতের বাইরে চলে যাবে। তখন পুরো লকডাউন ছাড়া আর কোন উপাই থাকবে না বলেও জানিয়েছেন জেলাশাসক নাভাল।

Advertisement

Recent Posts