খেলা

Virat Kohli Ka Dance: সেঞ্চুরি করার সঙ্গে সঙ্গেই ভাইরাল বিরাট কোহলির এই ভিডিও, জমিয়ে নাচ ক্রিকেটারের

১০২০ দিন পর কোহলির ব্যাট থেকে এল কাঙ্ক্ষিত সেঞ্চুরি!

Advertisement

Advertisement

এশিয়া কাপের মেগা আসরের সুপার-৪ এ ভারতের পথচলা শেষ হলেও আপ্লুত ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। আর এর কারণ অবশ্য আর কিছুই নয় বরং এশিয়া কাপের মেগা আসরে নিজের ফর্ম ফিরে পেয়েছেন ভারতের রান মেশিন বিরাট কোহলি। দীর্ঘ তিন বছর তার ব্যাট স্তব্ধ থাকার পর অবশেষে আফগানিস্তানের বিপক্ষে তিন অংকের গণ্ডি পার করলেন রান মেশিন বিরাট কোহলি। ক্রিকেটপ্রেমীরা মনে করছেন, চলতি এশিয়া কাপে এটাই ভারতের সবচেয়ে বড় প্রাপ্তি। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের পূর্বে বিরাট কোহলির ফর্মে ফেরা ভারতীয় ক্রিকেটের জন্য সোনালী অধ্যায়ের সৃষ্টি করতে পারে বলে মনে করছেন একাধিক ক্রিকেট বিশেষজ্ঞরা।

Advertisement

এদিন আফগানিস্তানের বিরুদ্ধে সম্মান রক্ষার লড়াইয়ে কেএল রাহুলের সাথে ওপেনিং করতে নামেন বিরাট কোহলি। আর সেখানে টি-টোয়েন্টি ক্রিকেটে নতুন ইতিহাসের সৃষ্টি করেছেন তিনি। বর্তমানে টি-টোয়েন্টি ক্রিকেটে এক ইনিংসে সর্বাধিক রানের মালিক তিনি। আফগানিস্তানের বিরুদ্ধে ৬১ বল মোকাবেলা করে ২০০ স্ট্রাইক রেটে অপরাজিত ১২২ রানের বিধ্বংসী ইনিংস খেলেন তিনি। এদিকে কোহলির ৭১ তম সেঞ্চুরির পরেই তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে অনেককে ফ্লোরে ডান্স করতে দেখা গেছে। যেখানে দুই-তিনটি ভিন্ন ভিডিও ক্লিপ যোগ করে তার এই ভিডিওটি তৈরি করা হয়েছে। যেখানে তাকে প্রচুর নাচতে দেখা গেছে। বিরাট কোহলির এই ভিডিওটিতে প্রতিক্রিয়া জানিয়েছেন একাধিক ক্রিকেটপ্রেমীরা।

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপের পূর্বে বিরাট কোহলির ব্যাট থেকে লম্বা ইনিংস আসা ভারতীয় ক্রিকেটের জন্য সুখবর বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। ২০১৯ সালে আন্তর্জাতিক ক্রিকেটের শেষবারের মতো শত রানের ইনিংস খেলেছিলেন বিরাট কোহলি। তবে এবার ক্রিকেটের দীর্ঘ ফরম্যাট নয় বরং সংক্ষিপ্ত ফরম্যাটে শত রানের ইনিংস খেলে রীতিমতো তাক লাগিয়েছেন তিনি। ইতিপূর্বে টি-টোয়েন্টি ক্রিকেটে তার ব্যক্তিগত রানের ইনিংস ছিল অপরাজিত ৯৪। দীর্ঘ ক্যারিয়ারে টি-টোয়েন্টি ক্রিকেটে শতকের দেখা পাননি একটিও। দীর্ঘদিনের খরা কাটিয়ে অবশেষে নিজের ৭১ তম শতকটি করলেন ক্রিকেটের সংক্ষিপ্ত সংস্করণে।

Advertisement

Recent Posts