বলিউডবিনোদন

নেহার বিয়ে নিয়ে বোমা ফাটালেন উদিত পুত্র আদিত্য নারায়ণ, জানুন কী বললেন

Advertisement

নেহার বিয়ের খবর তবে কনফার্ম। অবশ্য এই কনফার্মেশন দিয়েছেন নেহার ঘনিষ্ঠ বন্ধু ও চর্চিত বয়ফ্রেন্ড আদিত্য নারায়ণ। সম্প্রতি একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাতকারে আদিত্য ভারী রকমের বোমা ফাটান। সেই সাক্ষাৎকারের সূত্রে জানা গিয়েছে যে আদিত্য নাকি বলেছেন নেহার বিয়ে হচ্ছে দিল্লিতে। মুম্বই থেকে দিল্লিতে হয়তো তিনি উড়ে যেতে পারবেন না। কোন বিশেষ কারণে আদিত্য নিজে আঘাত পেয়েছেন। তিনি জানিয়েছেন যে তাঁর কাঁধে ক্ষত রয়েছে। ব্যথাও রয়েছে বেশ। ফলে ওই শরীর নিয়ে তিনি হয়তো নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংয়ের বিয়েতে হাজির হতে পারবেন না।

আদিত্যর দেওয়া সাক্ষাৎকার থেকে এটা স্পষ্ট যে নেহা-রোহনপ্রীতের বিয়ে পাক্কা। এও জানা গিয়েছে যে সেই বিয়েতে হয়তো উপস্থিত থাকবেন বিশাল দাদলানি থেকে হিমেশ রেশমিয়া সহ বেশ কিছু সঙ্গীত মহলের লোকজন। কিন্তু, নেহার বিয়ের গুঞ্জনের পাশাপাশি আরেকটি তথ্য হাতে আসে।

আদিত্য নিজেও নাকি বিয়ে করতে চলেছেন এক দশকের পুরনো বান্ধবী শ্বেতা আগরওয়ালের সঙ্গে। দীর্ঘদিন ধরে সবার চোখের আড়ালে নিজেদের সম্পর্ককে গোপন রাখেন আদিত্য এবং শ্বেতা। এবারে সেই সম্পর্কের মোড় ঘুরতে পারে ছাদনাতলায় গিয়ে পাকাপাকি ভাবে। উফ এবার বুঝি আদিত্য-নেহা টিআরপি’র জুলুম থেকে হাফ ছেড়ে বাঁচবেন।

Tags

Related Articles

Back to top button