Categories: নিউজ

রিয়া চক্রবর্তীকে সমর্থন, টুইট করে জানালেন কংগ্রেস নেতা অধীররঞ্জন চৌধুরী

Advertisement

Advertisement

কলকাতা: এবার অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে সমর্থন করতে এগিয়ে এলেন কংগ্রেস নেতা অধীররঞ্জন চৌধুরী৷ বাঙালি ব্রাহ্মণ বলে অভিহিত করে মাদক মামলায় রিয়ার গ্রেফতারিকে হাস্যকর এবং অযৌক্তিক বলে অভিযোগ লোকসভায় কংগ্রেসের দলনেতা অধীরের৷ বিগত কয়েক মাস ধরেই সুশান্ত সিংহ রাজপুত হত্যা মামলায় তোলপাড় হতে বসেছে ভারতের রাজনীতি।

Advertisement

সিনেমা জগত অতিক্রম করে খুব অল্প সময়ের মধ্যেই এই বিষয় রাজনীতির বেড়াজালে জড়িয়ে পড়ে। রহস্য উন্মোচনের বদলে যত দিন গেছে ততোই জটিল থেকে জটিলতর হয় এই হত্যা মামলা। কিন্তু অবশেষে দীর্ঘদিনের জল্পনা উস্কে গত মঙ্গলবার রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করে এনসিবি। তিন ধরে জেরা করার পর রিয়া জান্য সুশান্তকে মাদক দিতেন তিনিই। আর এই ঘটনায় আবারও তোলপাড় হয় ভারতের রাজনীতি।

Advertisement

অনেকেরই মতে এই মামলার এখনো সঠিক বিচার হয়নি। এখনো প্রকাশে আসেনি সুশান্তের আসল হত্যাকারী। আর এসবের মাঝেই অবশেষে মুখ খুললেন কংগ্রেস নেতা অধীররঞ্জন চৌধুরী৷ অন্যদিকে বিহারে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বিচারের দাবি জানিয়ে পোস্টার, ব্যানার লাগিয়ে প্রচার শুরু করে দিয়েছে বিজেপি, এই বিষয়ের তীব্র সমালোচনা করেছে কংগ্রেস।

Advertisement

রিয়ার গ্রেফতারি নিয়ে এ দিন ট্যুইট করেন অধীর চৌধুরী। তিনি বলেন, “রিয়ার বাবা একজন অবসরপ্রাপ্ত সেনাকর্মী৷ নিজের দুই সন্তানের জন্য বিচার চাওয়ার অধিকার রয়েছে তাঁর”। এরপরের টুইটেই অধীর চৌধুরী লেখেন, “প্রয়াত তারকা সুশান্ত সিং রাজপুত একজন ভারতীয় অভিনেতা ছিলেন৷ কিন্তু বিজেপি তাঁকে বিহারী অভিনেতায় পরিণত করেছে, যাতে নির্বাচনে ফায়দা তোলা যায়”। আর একের পর এক যা ঘটনা ঘটে যাচ্ছে তাতে সুশান্ত সিংহ রাজপুতের ঘটনা ক্রমশই জটিল হয়ে খারাপের দিকে এগোচ্ছে।

 

 

 

Recent Posts