বাংলা সিরিয়ালবিনোদন

ট্রোলের শিকার, ইন্সটাগ্রামে ভাইরাল তিথির বোল্ড লুক

অভিনেত্রী তিথি বসুর ছবি আবার ভাইরাল হলো ইন্সটাগ্রামে। সেই সঙ্গে ট্রোল হলেন তিথি। স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘মা’-তে ঝিলিকের ভূমিকায় তিথি অভিনয় করেছিলেন। কিন্তু তারপর পড়াশোনার কারণে নিজেকে অভিনয় থেকে সরিয়ে নেন তিথি। কিন্তু বর্তমানে তিথি আবার ফিরতে চান অভিনয়ে। ভবিষ্যতে অভিনয়কে পেশা হিসেবে বেছে নিতে চান।তাই এই মুহূর্তে তিথি কিছু ফটোশুট করিয়েছেন যেগুলি তিনি নিজেই ইন্সটাগ্রামে পোস্ট করছেন। সম্প্রতি তিথির একটি সাদা স্লিটেড গাউন পরা ছবি ভাইরাল হয়েছে। এই ছবিতে তিথিকে দেখতে সুন্দর লেগেছে। কিন্তু এর পরেও নেটিজেনদের একাংশ তিথিকে ট্রোল করেছেন। তাঁরা বলেছেন, এতদিন পরে তাঁরা তিথির ভদ্রসভ্য ছবি দেখলেন।

তিথি অভিনেত্রী হলেও একজন টিনএজ মেয়ে। এখনো অবধি তিথির স্টারডম প্রতিষ্ঠিত হয়নি। কিন্তু তা সত্ত্বেও তিথিকে ট্রোল করা শুরু হয়ে গেছে। তিথির আগের ছবিগুলিতে তাঁর পরনে ছিল শর্টস ও স্লিভলেস টপ। এই কারণে নেটিজেনদের একাংশ তিথির সমালোচনা শুরু করেন।

স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘মা’ তিথিকে পরিচিতি এনে দেয়। কিন্তু তার অনেক আগে থেকেই শিশুশিল্পী হিসেবে তিথি কাজ করতে শুরু করেছিলেন ইন্ডাস্ট্রিতে। যে ইন্ডাস্ট্রিতে তাঁর শৈশব শুরু হয়েছিল,আবারও সেই ইন্ডাস্ট্রিতেই ফিরতে চান তিথি।

Tags

Related Articles

Back to top button