বলিউডবিনোদন

ফের বলিউডে শোকের ছায়া, অকালে চলে গেলেন জনপ্রিয় অভিনেত্রী

Advertisement

চলতি বছর ভারতীয় ফিল্ম এবং টেলিভিশন ইন্ডাস্ট্রির জন্য যেন দুঃসময় বহন করে এনেছে। সম্প্রতি প্রয়াত হলেন অভিনেত্রী লীনা আচার্য। দীর্ঘদিন ধরে কিডনির সমস্যায় ভুগছিলেন লীনা। গত 12 দিন ধরে মুম্বই-এর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন লীনা। মাত্র ত্রিশ বছর বয়সের লীনা হয়তো কিডনির সমস্যার সঙ্গে লড়াই করতে পারবেন বলেই আশাবাদী ছিলেন ডাক্তাররা। কিন্তু শেষ অবধি মাল্টি-অর্গ‍্যান ফেলিওর হয়ে মৃত্যু হয় লীনার।

অভিনেত্রী রানী মুখার্জি অভিনীত জনপ্রিয় বলিউড ফিল্ম ‘হিচকি’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন লীনা। কিন্তু তাঁকে জনপ্রিয়তা এনে দেয় অ্যান্ড টিভি-র বিখ্যাত সিরিয়াল ‘মেরি হানিকারক বিবি’। এই সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে লীনা দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছিলেন। এছাড়াও জি টিভির বিখ্যাত সিরিয়াল ‘আপ কে আ জানে সে’-তেও অভিনয় করেছিলেন লীনা। এছাড়াও ক্রাইম পেট্রলের একাধিক এপিসোডে তাঁর উপস্থিতি প্রশংসনীয় হয়েছিল।

সম্প্রতি ওয়েব সিরিজের পরিচিত মুখ হয়ে উঠেছিলেন লীনা। ‘গন্দি বাত’ ওয়েব সিরিজে তাঁর অভিনয় বহুল প্রশংসিত হয়। ওয়েব দুনিয়ায় চর্চার শিরোনামে উঠে আসেন লীনা। লীনা অভিনীত শেষ দুটি ওয়েব সিরিজ হলো ‘বেবাকি’ এবং ‘অভয় টু’। এই দুটি ওয়েব সিরিজ জি ফাইভ ওটিটি প্ল‍্যাটফর্মে দেখা যাচ্ছে। কিন্তু অচিরেই নিভে গেল সম্ভাবনাময় এই অভিনেত্রীর জীবনদীপ। অভিনেত্রী লীনা আচার্য চলে গেলেন চিরকালীন ঘুমের দেশে।

Tags

Related Articles

Back to top button