×
বলিউডবিনোদন

সইফের জন্মদিনের দিন সারার সাথে খুদে নবাবের ছবি প্রকাশ্যে আনলেন করিনা!

Advertisement

এই বছর ২১ শে ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানে মা হয়েছেন করিনা কাপুর খান। সইফিনার দ্বিতীয় সন্তানের আগমনের পর থেকেই খুদে নবাবকে নিয়ে উৎসাহের শেষ নেই নেটানাগরিকদের মধ্যে। বড় ছেলের মতো ছোট ছেলের ক্ষেত্রে এক জিনিস করেননি। তৈমুর জন্মের সাথে সাথে পাপারিজ্জদের সামনে এসেছিলেন তেমন ভাবে খুদে নবাব কারোর সামনে আসেনি। তবে আন্তর্জাতিক নারী দিবসের দিন দ্বিতীয় সন্তানের ঝলক প্রকাশ্যে এনেছিলেন করিনা। কিন্তু ছেলের পুরোপুরি মুখ এখনো কাউকে দেখাননি। তবে ছেলেকে আদর করে নাম দিয়েছেন জেহ আর ভালো নাম রেখেছেন জাহাঙ্গির আলি খান।

Advertisement

তবে এবার অপেক্ষার অবসান হতে চলেছে। আজ করিনার ডার্লিং হাবির জন্মদিন। ৫১ তে পা দিলেন সইফ। আর এই দিনেই ছোটে নবাবকে নিয়ে ছবি দিলেন করিনা কাপুর খান। স্বামীর জন্মদিন উপলক্ষে দুদিন আগে দুই ছেলে আর স্বামীকে নিয়ে মালদ্বীপ পাড়ি দেন। আর সেখানেই স্বামীর জন্মদিন উদযাপন করলেন। মালদ্বীপে পুলের ধারে স্বামী আর দুই পুত্রকে নিয়ে ফ্যামিলি ফটো শেয়ার করলেন অভিনেত্রী। আর ক্যপশানে লিখলেন, ‘শুভ জন্মদইন সাইফু.. আমরা তোমাকে অনেক ভালোবাসি..তুমি সত্যি খুব অসাধারণ স্বামী, বাবা আর মানুষ হিসেবে আর পাশে লাল হার্ট ইমোজি। এরপর অনুরাগীরাও ভালোবাসা জানিয়েছেন সইফিনাকে। এই ছবিতে দেখা গেল শুয়ে আছে জেহ ওরফে খুদে নবাব। আর একদিকে বড় দাদা সোফায় বসে পোজ দিচ্ছেন। আর একটি ছবিতে দেখা যাচ্ছে পুলে একসাথে সময় কাটাচ্ছেন স্বামী স্ত্রী।

Advertisement

এরপর অভিনেত্রী নিজের ছোট ছেলের সাথে আরো একটি ছবি শেয়ার করলেন। শুধু এই ছবিতে অভিনেত্রী আর জেহ নয় আছে করিনার সৎ মেয়ে সারা আলি খান আর স্বামী সইফ। স্বামীর কেক কাটিং এর প্রাকমুহূর্তের ছবি শেয়ার করলেন অভিনেত্রী। এই ছবিতে দেখা যাচ্ছে, বড় দিদির দিকে চেয়ে আছে জেহ। জেহ’র মিষ্টতা আর স্নিগ্ধ মুখ দেখে আপ্লুত সকলে। অভিনেত্রী ক্যপাশানে লিখলেন, ছোট্ট জেহ দিদি সারার সাথে আর একটা কিসের ইমোজি। জেহ’র এই ছবি শেয়ার হতেই মাত্র ৩০ মিনিটে ৫০ হাজারের বেশি অনুগামী ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট। সারাও এই একই ছবি শেয়ার করে নিজের বাবার জন্মদিনের শুভেচ্ছা জানালেন।

Related Articles

Back to top button