ভাইপো অসহিষ্ণু এবং দুর্মুখ, অভিষেককে তোপ শুভেন্দুর

Advertisement

Advertisement

সম্প্রতি মানহানি মামলা করার হুমকি দিয়ে আইনি নোটিশ পাঠিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। আর এবারে তার আইনজীবীর পাঠানো চিঠির করা উত্তর দিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikary)। শুভেন্দু এদিন বললেন, ভাইপো চিরকালই অসহিষ্ণু ও দুর্মুখ নামে পরিচিত। প্রসঙ্গত, প্রকাশ্য জনসভায় শুভেন্দুর মুখ বন্ধ করার জন্য অভিষেক বন্দ্যোপাধ্যায় দ্বারস্থ হয়েছিলেন কলকাতা হাইকোর্টের। তবে এই মামলা এদিন সম্পূর্ণরূপে খারিজ করে দিল আদালত।

Advertisement

ভোটের প্রচারে বর্তমানে দুজন দুজনের চরম প্রতিদ্বন্দ্বী। জনসভাতে কেউ একজন আরেকজনকে এক ইঞ্চিও জমি ছাড়তে রাজি হন না। বিজেপিতে যোগ দেবার পর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বারবার সোচ্চার হয়েছেন শুভেন্দু অধিকারী। তিনি বার বার থেকে তোলাবাজ ভাইপো হিসেবে সম্বোধন করেছেন। তার পাশাপাশি তৃণমূল সাংসদ কে গরু চোর এবং কয়লা চোর বলে কটাক্ষ করেছেন শুভেন্দু অধিকারী। নারদ কান্ডে টাকা নেওয়ার ভিডিও হাতিয়ার করে আবার শুভেন্দু অধিকারীর উপরে তোপ দাগলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। শুভেন্দু উদ্দেশ্যে অভিষেক বললেন, তার বিরুদ্ধে যদি দুর্নীতি বা তোলাবাজির অভিযোগ প্রমাণিত হয় তাহলে প্রকাশ্যে তিনি মৃত্যুবরণ করবেন।

Advertisement

প্রসঙ্গত, পূর্ব মেদিনীপুরের খেজুরি তে একটি জনসভায় যোগ দিয়ে অভিষেককে সরাসরি তোলাবাজ ভাইপো বলে নিশানা করেছিলেন শুভেন্দু। সেই মন্তব্যের পরিপ্রেক্ষিতে শুভেন্দুকে আইনি চিঠি পাঠিয়েছিলেন অভিষেক। হুমকি দিয়েছিলেন, যদি চিঠি পাঠানোর ৩৬ ঘন্টার মধ্যে তিনি নিঃশর্ত ক্ষমা না চায় তাহলে তার বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করবে অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর এই চিঠির পাল্টা শুভেন্দু অধিকারী লিখলেন, লাল বাহাদুর শাস্ত্রীর মতে মনীষীদের অপমান করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কারণ হিসেবে তিনি খাড়া করেছিলেন ভুয়ো ডিগ্রী এবং শিক্ষার অভাব।

Advertisement

অন্যদিকে অভিষেক নিজেকে highly Competent বলে দাবি করেছেন। ভালো থাকার কথা উল্লেখ করে শুভেন্দু তার বিরুদ্ধে তোপ দেগেছেন, তিনি কতটা competent সেটা না হয় মানুষ বিবেচনা করুন। তার পাশাপাশি এই চিঠিতে তিনি অভিষেককে তার দায়িত্ব মনে করিয়ে দিয়েছেন। আর বলেছেন, অভিষেকের আইনজীবীর পাঠানো চিঠি সম্পূর্ণরূপে ভ্রান্ত এবং ভুলে ভরা।

Recent Posts