“বহিরাগত নেতাদের গুটখার থুতুতে বাংলার লোহতে জং ধরবে না”, শাহ নাড্ডাকে তোপ অভিষেকের

অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) আজ দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজারে জনসভা করেছেন

Advertisement

Advertisement

একুশে বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে ততই বাড়ছে তৃণমূল বিজেপি দ্বন্দ্ব। এই পরিস্থিতিতে গত বৃহস্পতিবার রাজ্যে এসেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। তিনি উত্তরের রাজবংশী এলাকা কোচবিহার ও দক্ষিণে মতুয়া এলাকা ঠাকুরনগরে একটি জনসভা করেন। এবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী জনসভা করার পর আজ শনিবার প্রথম জনসভা করে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। তিনি আজ দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজারে জনসভা করেছিলেন। সেখান থেকে তিনি শাহের বিরুদ্ধে তীব্র আক্রমণ করে গলায় সুর তুলেছে।

Advertisement

আজ অমিত শাহকে তুলোধোনা করে ডায়মন্ড হারবারের সাংসদ তথা তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছেন, “আপনি দেশের স্বরাষ্ট্রমন্ত্রী। আপনার কথামত ইডি সিবিআই ওঠে বসে। আর আপনি আমার নাম নিতে এত ভয় পাচ্ছেন? এই ডার হামকো আচ্ছা লাগা।” এছাড়াও এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় বহিরাগত ইস্যু নিয়ে ফের সোচ্চার হয়েছেন।

Advertisement

বহিরাগত ইস্যু প্রসঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায় এর সরাসরি কটাক্ষ করে বলেছেন যে অমিত শাহ বহিরাগত, দিলীপ ঘোষ গুন্ডা, কৈলাস বিজয়বর্গীয় বহিরাগত, রাজনাথ সিং বহিরাগত। কিন্তু আপনারা কি জানেন আমরা কেন এদেরকে বহিরাগত বলছি? আসলে বাংলায় আম্ফান ঘূর্ণিঝড় হলে এদের টিকি দেখা যায়নি। এছাড়াও বহিরাগত নেতারা এসে বিজেপিতে প্রচার করার প্রসঙ্গে তিনি বলেছেন, “বহিরাগত নেতাদের গুটখার থুতুতে বাংলার লোহতে জং ধরবে না। এবারের বিধানসভা নির্বাচন হবে বহিরাগতদের বাংলা থেকে বিতাড়িত করার লড়াই। নির্বাচন হবে তারপর মে মাসের রেজাল্ট বেরোলে সবকটাকে প্যাক করে গুজরাট ও উত্তরপ্রদেশে পাঠিয়ে দেবে বাংলার মানুষ।”

Advertisement