“বিনয় মিশ্রকে অভিষেক বন্দ্যোপাধ্যায় তাঁর বাড়িতে রেখেছে”, বিস্ফোরক মন্তব্য অর্জুন সিং এর

বিজেপি সাংসদ অর্জুন সিং (Arjun Singh) বললেন, "অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) অসাধু চক্রের সাহায্য নিয়ে দুটি আইডেন্টি তৈরি করে থাইল্যান্ডে টাকা লেনদেন করে"

Advertisement

Advertisement

বাংলা বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল বিজেপি দ্বন্দ্ব ক্রমশ চরমে উঠেছে। কোন রাজনৈতিক দল অন্য রাজনৈতিক দলকে যে কোন ইস্যুতে অপদস্ত করার চেষ্টা করছে। এরই মাঝে গরু পাচার কাণ্ডে অন্যতম অভিযুক্ত বিনয় মিশ্রকে অভিষেক বন্দ্যোপাধ্যায় তাঁর বাড়িতে লুকিয়ে রেখেছে বলে দাবি করেছেন বিজেপি সাংসদ অর্জুন সিং। তিনি আজ অর্থাৎ বুধবার হাওড়ার যৌন হাসপাতালে এক গুলিবিদ্ধ বিজেপি কর্মীকে দেখতে এসে বিস্ফোরক মন্তব্য করেন।

Advertisement

বিনয় মিশ্র এদিন দাবি করেছেন, “রাজ্য পুলিশ এবং কলকাতা পুলিশ মিলে বিনয় মিশ্রকে পাহারা দিচ্ছে।” যখন থেকে আদালত তৃণমূল নেতা বিনয় মিশ্রকে গ্রেফতার করার পরোয়ানা দিয়েছে তখন থেকেই তাকে খুঁজছে সিবিআই। কিন্তু তাকে তারপর থেকে খুঁজে পাওয়া যায়নি। গরু পাচার কাণ্ডে বিপুল অঙ্কের টাকা নয়ছয় করেছে বিনয় বলে জানিয়েছে তদন্তকারীরা। তাকে প্রথমে হাজিরা দিতে বলা হলেও পরে তার বিরুদ্ধে আসানসোলের সিবিআই আদালত গ্রেপ্তারের পরোয়ানা জারি করেছে।

Advertisement

অর্জুন সিং এদিন আরো অন্যান্য ইস্যুতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দাগলেন। তিনি বলেছেন, “অভিষেক বন্দ্যোপাধ্যায় দুটি পরিচয় আছে। একটি দেশের এবং অন্যটি থাইল্যান্ডের। সে অসাধু চক্রের সাহায্য নিয়ে দুটি আইডেন্টি তৈরি করেছে টাকা লেনদেন করার জন্য।” এছাড়াও তিনি হুংকার দিয়ে বলেছেন, “অমিত শাহ বাংলা সফরে আসার পর জেলা তৃণমূল কংগ্রেস সাফ হয়ে যাবে।”

Advertisement

Recent Posts