Categories: দেশনিউজ

স্বামী যাতে গার্লফ্রেন্ডকে বিয়ে করতে পারে তার জন্য ডিভোর্স দিলেন স্ত্রী

Advertisement

Advertisement

ভোপাল: বিবাহ বহির্ভূত সম্পর্ক বা পরকীয়ার ঘটনা নতুন কিছু নয়। কিন্তু সেক্ষেত্রে স্বামীর সঙ্গে যদি অন্য কারোর বিবাহ বহির্ভূত সম্পর্ক ঘটে, সেটা কোনওভাবেই স্ত্রী মেনে নিতে পারে না। কিন্তু এক্ষেত্রে ঘটনাটা একেবারে উল্টে গেল। এমন ঘটনা ঘটেনি এর আগে। স্বামী যাতে গার্লফ্রেন্ডকে বিয়ে করতে পারে তার জন্য ডিভোর্স দিলেন স্ত্রী। এই নজিরবিহীন ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ভোপালে।

Advertisement

জানা গিয়েছে, ভদ্রমহিলার স্বামী স্ত্রীর সঙ্গে সম্পর্ক রেখেই প্রেমিকাকে বিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু সেটা আইনত সম্ভব নয় বলেই স্বামীকে ডিভোর্স দিতে চেয়েছেন স্ত্রী। স্বামী তার কাঙ্খিত প্রেমিকার সঙ্গে নতুন করে সংসার গড়ে তুলুক, এটাই চান স্ত্রী।

Advertisement

তিন বছর বিবাহিত জীবন কাটানোর পর এমন অদ্ভুত সিদ্ধান্ত নেওয়ায় অনেকেই অবাক হয়েছে। সোশ্যাল মিডিয়ায় খবরটি প্রকাশিত হতে বিভিন্ন রকমের কমেন্ট উড়ে আসে মহিলার কাছে। অনেকেই তাকে বলে, তিনি পরিণত মানসিকতার পরিচয় দিয়েছেন। অনেকে আবার বলে, তিনজনের জীবনে যাতে কোনওরকম অশান্তি না আসে, তার জন্য তিনি বিবেচনা করে যে সিদ্ধান্ত নিয়েছেন, তার প্রশংসা করতেই হয়। অনেকে আবার বলে, স্বামীকে ওই মহিলা সত্যি করে ভালোবাসেন। তাই জোর করে নিজের ভালোবাসাকে ধরে রাখতে চাননি। বরং ভালোবাসাকে ছেড়ে দিয়ে তাকে সুখী করতে চেয়েছেন।

Advertisement