ধোঁয়াশা কাটাতে নির্যাতিতা তরুণী-অভিষেককে মুখোমুখি বসিয়ে জেরা পুলিশের

Advertisement

Advertisement

আনন্দপুর: শনিবার রাত থেকে আনন্দপুরের ঘটনায় তোলপাড় পুলিশ। অনেক প্রশ্নের উত্তর খুঁজছে লালবাজার। নির্যাতিতা তরুণীর অভিযোগের বয়ান অনেক ক্ষেত্রে মিলছে না বলে পুলিশ সূত্রে খবর। তাই নির্যাতিতা তরুণী ও অভিষেক পান্ডে ওরফে অমিতাভও বসুকে মুখোমুখি বসিয়ে জেরা করা হয়েছে বলে জানা গিয়েছে।

Advertisement

নির্যাতিতা তরুণী পুলিশের কাছে যে অভিযোগ করেছে তার মধ্যে অনেক ধোঁয়াশা রয়েছে, এমনটাই দাবি করছে লালবাজার। আজ, বৃহস্পতিবার পুনরায় অভিযুক্ত অভিষেক পান্ডেকে জেরা করা হয়। এমনকি হাসপাতালে গিয়ে নির্যাতিতা তরুণীর সঙ্গে দেখা করে ডিসি-ইডি। এমনকি ঘটনাস্থল পরিদর্শন করে লালবাজার সায়েন্টিফিক উইং।

Advertisement

জানা গিয়েছে, ঘটনার দিন অভিষেকের ব্যাঙ্ক একাউন্টে 12000 টাকা ছিল। নির্যাতিতা তরুণীর সঙ্গে অশ্লীল আচরণ করে পালিয়ে যাওয়ার পর তিনি মুকুন্দপুর গেস্ট হাউসে ছিলেন। সেখানে তিনি 1200 টাকা ভাড়া বাবদ খরচ করেন। মুকুন্দপুরের একটি এটিএম থেকেই তিনি 10 হাজার টাকা তুলে ট্যাক্সি ধরে উত্তর কলকাতায় চলে আসেন।

Advertisement

আজ মুখোমুখি নীলাঞ্জনা-অভিষেককে বসিয়ে জেরা করা হয।সেই জেরাতেই এই চাঞ্চল্যকর তথ্য উঠে আসে বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে। এরপর থেকেই নির্যাতিতা তরুণীর বয়ানে বিভ্রান্তি দেখা দিয়েছে বলে পুলিশ দাবি করেছে। পরবর্তী সময় আর কী কী চাঞ্চল্যকর তথ্য উঠে আসে, এখন সেটাই দেখার।