Categories: দেশনিউজ

বিহারে যৌন হেনস্থায় বাধা মহিলার, তিন মাসের সন্তানকে আগুনে ছুঁড়ে ফেলে দেওয়া হল

Advertisement

Advertisement

মুজাফফরপুর: উত্তরপ্রদেশ (Uttarpradesh), বিহার (Bihar) সহ দেশের বিভিন্ন জায়গায় নারী নির্যাতন যেন দিন দিন বেড়েই চলেছে। যৌন হেনস্থার শিকার হতে হচ্ছে প্রতি নিয়ত মহিলাদের। আর এবার যৌন হেনস্থাকে কেন্দ্র করে যা ঘটল, তা আপনার হাড় হিম করে দেবে। বিহারের মুজাফফরপুরে (Muzaffarpur) এক মহিলা যৌন হেনস্থায় বাধা দেওয়ার চেষ্টা করলে তার কোল থেকে তিন মাসের সন্তানকে কেড়ে নিয়ে আগুনে ছুড়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। শিশুর শরীরের বিভিন্ন অংশ পুড়ে (Burn) গিয়েছে বলে জানা গিয়েছে। তাকে গুরুতর অবস্থায় মুজাফফরপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই সে চিকিৎসাধীন।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই নৃশংস ঘটনা ঘটেছে মুজাফফরপুর বোচাহা থানা এলাকায়। সেখানে নিজের বাড়ির বাইরে আগুন জ্বালিয়ে কোলে তিন মাসের শিশুকে নিয়ে বসেছিলেন এক মহিলা। সেই সময় অভিযুক্ত ব্যক্তি পেছন থেকে এসে মহিলাকে উত্যক্ত করতে শুরু করে। এমনকি বারবার যৌন হেনস্থার চেষ্টা করে। মহিলা তীব্রভাবে বাধা দিতে গেলে মহিলার কোল থেকে তিন মাসের শিশুকে নিয়ে আগুনে ছুঁড়ে ফেলে দেয় অভিযুক্ত ব্যক্তি। কোনওক্রমে আগুন থেকে নিজের সন্তানকে তুলে হাসপাতালে ভর্তি করাতে সক্ষম হন মহিলা।

Advertisement

এ প্রসঙ্গে ডেপুটি পুলিশ সুপার বৈদ্যনাথ সিং বলেছেন, ‘ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু হয়েছে। ঘটনাকে উল্লেখ করে এফআইআর দায়ের করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারায় খুনের চেষ্টা, ৩৫৪ ধারা মহিলার সম্মানহানি, ৩২৩ ধারায় আঘাত করা ও ৩৪৪ ধারায় জোর করে বাধা দেওয়ার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। যদিও মহিলার স্বামী দাবি করেছেন যে, প্রথমে তিনি এফআইআর করাতে গেলে পুলিশ কোনও অভিযোগ নেয়নি। তারপর তিনি সিনিয়র পুলিশ জয়ন্ত কান্তের দ্বারস্থ হলে পুলিশ নড়েচড়ে বসে ও তদন্ত শুরু হয়। মহিলার পরিবারের পক্ষ থেকে অবিলম্বে অভিযুক্ত ব্যক্তির গ্রেফতারের দাবি জানানো হয়েছে।

Advertisement

Recent Posts