ভাইরাল & ভিডিও

অসামান্য এক্সপ্রেশন দিয়ে ‘অয়ি গিরিনন্দিনি’তে এক খুদে শিল্পী, নেট দুনিয়ায় ভাইরাল ভিডিও

×
Advertisement

“অয়ি গিরিনন্দিনি নন্দিতমেদিনি বিশ্ব-বিনোদিনি নন্দনুতে গিরিবরবিন্ধ শিরো‌ধিনিবাসিনি বিষ্ণু-বিলাসিনি জিষ্ণুনুতে……” অসাধারণ এই গানটি যখনই ভেসে আসে, যেই দিক থেকে ভেসে আসুক না কেন মনে অদ্ভুত শক্তি সৃষ্টি হয়। আমরা জানি দুর্গা শব্দের আক্ষরিক অর্থ ‘যিনি দুর্গা বা সংকটকালে রক্ষা করেন’। সেই দুর্গার বন্দনা এটি। দেবী দুর্গা মূলত শক্তির দেবী, তাঁর মধ্যে শক্তির তিনটি রূপ বিদ্যমান-শ্রী মহা সরস্বতী, শ্রী মহালক্ষ্মী, শ্রী মহাকালী। এমনকি হিন্দুশাস্ত্রে ‘দুর্গা’ শব্দটিকে ব্যাখ্যা করা হয়েছে ‘দ’ অর্থাৎ দৈত্য বিনাশিনী, ‘উ’ অর্থাৎ বিঘ্ননাশিনী। তাই উপরের মন্ত্রাচরনে যেই নৃত্য পরিবেশন করুক না কেন তাই ভাইরাল হয়ে যাওয়ার প্রবল সম্ভবনা থাকে।

Advertisement

ঠিক সেইরকমই একটি পুঁচকে মেয়ে ‘অয়ি গিরি নন্দিনি নন্দিতা’ র তালে তালে এক্সপ্রেশন দিয়ে নাচলেন। এই বাচ্চা মেয়েটির নাচ দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। এই খুদে শিল্পীর নাম আরোহী ঘোষ। চলুন ভাইরাল হওয়া ভিডিওটি দেখে নিই।

https://www.facebook.com/watch/?v=360574328499218

Advertisement

এই পুঁচকে মেয়ের এমন এক্সপ্রেশন আর নাচ দেখে কেউ লিখলেন “কি অপূর্ব সুন্দর নাচ দেখালো, আমাদের সোনার টুকরো ছোট্ট পুতুল রানী টা ! অনেক আদর আর একরাশ স্নেহাশিস রইলো।” আবার কেউ এই খুদে শিল্পীর এক্সপ্রেশনের কদর করেছেন। এখনও পর্যন্ত এই ভিডিওটি 31k লাইক পেয়েছে ৩৫০ উপর কমেন্ট পেয়েছে এই খুদে শিল্পী।

Related Articles

Back to top button