ফিরল হিউজের স্মৃতি, ম্যাচ চলাকালীন পুণেতে মৃত্যু এক ক্রিকেটারের

Advertisement

Advertisement

পুণে: ভারতে (India) জনপ্রিয় খেলাগুলির মধ্যে অন্যতম ক্রিকেট (Cricket)। বছরের বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গায় ছোট ছোট অনেক টুর্নামেন্ট আয়োজন করা হয়। যারা প্রফেশনাল নন, তারাও তাতে অংশ নিতে পারেন। সেরকমই একটি টুর্নামেন্টের (Tournament) আয়োজন করা হয়েছিল মহারাষ্ট্রের (Maharashtra) পুণের (Pune) জুন্নার তেহসিলের যাদবওয়াড়ি গ্রামে। যেখানে ওই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

Advertisement

ক্রিকেটের বাইশ গজ মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল।পুণেতে স্থানীয় একটি ম্যাচে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন এক ক্রিকেটার। মৃত ক্রিকেটারের নাম বাবু নালওয়াড়ে। আর এই ঘটনার পরই অনেকেরই মনে ফিরে এল প্রয়াত অজি ক্রিকেটার ফিল হিউজের স্মৃতি।

Advertisement

জানা গিয়েছে, বুধবার খেলা চলাকালীনই হৃদরোগে আক্রান্ত হন ৪৭ বছর বয়সি বাবু। সে সময় তিনি নন-স্ট্রাইকিং এন্ডে দাঁড়িয়েছিলেন। আচমকাই হঠাৎ করে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। পরবর্তীতে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে নারায়ণগাঁও পুলিশ স্টেশনের এক আধিকারিক জানান, “বাবু নালওয়াড়েকে তড়িঘড়ি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ময়নাতদন্তে জানা গিয়েছে, ওই ব্যক্তি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন।”

Recent Posts