×
BB Specialটলিউডবিনোদন

‘মনের মানুষ’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় : জন্মদিনের সেরা উপহার রাখলেন নিজের ইন্সটাগ্রামে

Advertisement

৫৮ তে পা রাখলেন টলিউডের স্বনামধন্যা অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রায় দুইদশকেরও বেশি সময় ধরে পশ্চিমবঙ্গের বাংলা চলচ্চিত্রের নায়ক হিসাবে শীর্ষস্থানে আছেন রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ১৯৮৩ সালের ‘দুটি পাতা’ ছবিতে প্রথম নায়ক হিসাবে তার আত্মপ্রকাশ ঘটে, এরপর ১৯৮৭ র ‘অমর সঙ্গী’ ছবির হাত ধরে জনপ্রিয়তায় পৌঁছান বুম্বাদা। সেই ‘চিরদিনই তুমি যে আমার’ আজকের দিনে দাড়িয়েও ব্যপাক হিট। সেদিনের প্রসেনজিৎ আর আজকের প্রসেনজিৎ এর মধ্যে অনেক ফারাক থাকলেও এখন তিনি একজন পরিণত, বলিষ্ঠ, দক্ষ অভিনেতা রূপান্তরিত হয়েছেন। তাঁর একাধিক সিনেমার নাম সম্পূর্ণ লিস্টি করতে বসলে শেষ হবে না। তবে ২০০৬ এ ঋতুপর্ণ ঘোষের ‘দোসর’ সিনেমায় বুম্বাদা কে একদম অন্যরকম ভাবে পেয়েছেন দর্শকরা। এই মুভির জন্য তিনি সেরা অভিনাতা হিসেবে জাতীয় চলচিত্র পুরস্কারও পেয়েছেন তিনি। এরপর ‘সব চরিত্র কাল্পনিক’ থেকে শুরু করে সৃজিতের ‘অটোগ্রাফ’ যেন অন্য প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে পেয়েছেন বাংলার দর্শকরা।

Advertisement

২০২০ র জন্মদিনে শুভেচ্ছা জানালেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে টলিউডের প্রত্যেকে।

Advertisement

কিছুদিন আগেই ছিল পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের জন্মদিন। বর্তমানে তিনি শ্যুটিং এ ব্যস্ত থাকলেও বুম্বাদাকে উইশ করতে ভোলেননি।

শুভেচ্ছা জানিয়েছেন শাশ্বত চ্যাটার্জি।

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা সোহম। কিন্তু বুম্বাদা কে উইশ করত ভোলেননি সোহম।

অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়েছে এসভিএফ এর তরফ থেকেও।

তবে সবথেকে সেরার সেরা শুভেচ্ছা দিয়েছেন অনিকেত মিত্র। নিজের হাতে তৈরি করেছেন প্রসেনজিৎ এর তিনটি বয়সের স্কেচ। অসম্ভব সুন্দর এই শুভেচ্ছাটি অভিনেতা প্রসেনজিৎ তাঁর নিজের ইন্সটাগ্রামেও পোস্ট করেছেন। চলুন দেখে নিই আরও একবার সেই ছবি।

Related Articles

Back to top button