টেক বার্তা

2024 Hero HF Deluxe: দাম সবার সাধ্যের মধ্যে, 100 cc সেগমেন্টে বেস্ট বাইক, মাইলেজ দেবে রাজার মতো

Advertisement

Advertisement

ভারতের বাজারে ১০০ সিসির কমিউটার বাইকের চাহিদা সবচেয়ে বেশি। এই কারণেই হোন্ডা কিছুদিন আগে তার নতুন ১০০ সিসি মোটরসাইকেল হোন্ডা শাইন ১০০ লঞ্চ করেছে। দেশের বৃহত্তম অটোমেকার হিরো মোটোকর্পও ক্রমাগত তার পোর্টফোলিও আপডেট করে চলেছে এবং এই ধারাবাহিকতায় সংস্থাটি তার হিরো এইচএফ ডিলাক্স বাইকটি যোগ করেছে। এর দাম শুরু হচ্ছে ৬০,৭৬০ টাকা থেকে। এই মূল্য বাইকটির কিক স্টার্ট ভার্সনের জন্য। সেলফ স্টার্ট মডেলের দাম ৬৬,৪০৮ টাকা।

Advertisement

যারা স্পোর্টিয়ার স্টাইলিং পছন্দ করেন তাদের জন্য এইচএফ ডিলাক্সের নতুন ক্যানভাস ব্ল্যাক এডিশন নিয়ে এসেছে হিরো। এটিতে একটি অল-ব্ল্যাক থিম রয়েছে যার মধ্যে রয়েছে হেডল্যাম্প, ইঞ্জিন, লেগ গার্ড, ফুয়েল ট্যাঙ্ক, নিষ্কাশন পাইপ, অ্যালয় হুইল এবং গ্র্যাব রেল, হ্যান্ডেলবার, টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক এবং রিয়ার সাসপেনশন ক্রোম ফিনিস। গ্রাহকরা চারটি ভিন্ন রঙের বিকল্প থেকে বেছে নিতে পারবেন। এর মধ্যে রয়েছে নেক্সাস ব্লু, ক্যান্ডি ব্লেজিং রেড, হেভি গ্রে উইথ ব্ল্যাক এবং ব্ল্যাক উইথ স্পোর্টস রেড। টিউবলেস টায়ার অ্যালয় হুইলের সাথে সেলফ এবং সেলফ আই থ্রি এস ভেরিয়েন্টগুলিও দেওয়া হচ্ছে। অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে সাইড স্ট্যান্ড ইন্ডিকেটর এবং টো গার্ড।

Advertisement

Advertisement

ইঞ্জিনে কোনো পরিবর্তন নেই। এতে রয়েছে ৯৭.২ সিসি এয়ার কুলড, ফোর স্ট্রোক, পেট্রোল ইঞ্জিন সঙ্গে সিঙ্গেল সিলিন্ডার ‘এক্সসেন্স টেকনোলজি’। হিরো এক্সসেন্সের অধীনে আপনি আরও ভাল মাইলেজ, লং ইঞ্জিন লাইফ, স্থিতিশীল যাত্রা এবং কম রক্ষণাবেক্ষণ এর মতো ফিচার পাবেন। ইঞ্জিনটি সর্বোচ্চ ৮.০২ পিএস শক্তি এবং ৮.০৫ এনএম পিক টর্ক উত্পাদন করে। এটি ১০০ সিসি স্প্লেন্ডার প্লাসের মতোই।