Categories: দেশনিউজ

বাবাকে নিজের হাতে খুন করল ছেলে, একশোবার ‘ক্রাইম পেট্রল’ দেখে প্রমান লোপাটের চেষ্টা

Advertisement

Advertisement

বাবার বকা সহ্য করতে না পেরে বাবাকেই লোহার রড দিয়ে মাথায় মেরে খুন করে ছেলে। সাহায্য করে মা। ঘটনাটি ঘটেছিল ২ মে ২০২০। মৃত ব্যক্তির নাম মনোজ মিশ্র, বয়স ৪২। এই ব্যক্তি ইস্কনের (ISKCON) সঙ্গে যুক্ত ছিলেন। মনোজ মিশ্র সেখানে অনুদান সংগ্রাহক হিসাবে কাজ করতেন। তাঁর সেই ধার্মিকতা তাঁর উপর বাঁধা হয়ে দাঁড়ায়। ছেলের চালচলন তাঁর পছন্দের ছিল না।

Advertisement

ছেলেকে বাঁধা দিতেই লোহার রডের আচমকা আঘাত পান। মৃত্যুর পর মা ও ছেলে স্কুটি করে তাঁকে জঙ্গলে নিয়ে পুড়িয়ে দেয়। পরের দিন পুলিশ একটি অর্ধ দগ্ধ দেহ পান ওই জঙ্গল থেকে। মনোজ মিশ্রর কয়েকজন সহকর্মী শনাক্ত করেছিলেন যে দেহটি তারই। এমনকি তাঁর চশমা থেকে আরও সিওর হন।

Advertisement

অন্যদিকে ইস্কনের প্রেসারে মনোজ মিশ্রের পরিবার নিকটবর্তী থানায় কমপ্লেন করেন। এদিকে, মথুরা পুলিশ সুপার উদাই শঙ্কর সিংহ মনোজ মিশ্রের মোবাইল ফোনটি পরীক্ষা করেছে এবং দফায় দফায় জিজ্জাসাবাদ করলে ছেলেটি ভেঙ্গে যায় এবং স্বীকার করে যে ক্রাইম পেট্রোল’ দেখে ট্রেনিং নিতেন এবং ‘ক্রাইম পেট্রোল’ দেখে শিক্ষা নিয়েই বাবাকে খুন করা হয়েছে। মথুরা পুলিশ ইতিমধ্যে মা ও ছেলেকে গ্রেফতার করেছে এবং তাঁদের ১১ বছরের বোনকে দাদু দিদার হাতে তুলে দেয়।

Advertisement

Recent Posts