নিউজরাজ্য

বিজেপি নেতা খুন, ১২ ঘন্টার বনধ ব্যারাকপুরে

Advertisement

টিটাগড়: রবিবার সন্ধ্যায় টিটাগর থানার সামনে খুন হয়েছেন বিজেপির দাপুটে নেতা মনীশ শুক্লা। আর তার জন্য রণক্ষেত্রের চেহারা নিয়েছে গোটা ব্যারাকপুর এলাকা। মনীশ অর্জুন সিং-এর ঢাল হয়ে দাঁড়াতেন বলে দাবি করেছেন স্বয়ং অর্জুন সিং। তৃণমূল-কংগ্রেসের দুষ্কৃতীরা মনীশ শুক্লাকে খুন করেছে বলে অভিযোগ করেছে বিজেপি। পাল্টা অভিযোগ করতে ছাড়েনি শাসক দলও। তৃণমূলের তরফ থেকে দাবি করা হয়েছে, গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই খুন। যদিও আজ, সোমবার এই খুনের প্রতিবাদে ব্যারাকপুরে ১২ ঘন্টার বনধ ডেকেছে বিজেপি।

অন্যদিকে এই ঘটনার পরিপ্রেক্ষিতে ব্যারাকপুর যখন রণক্ষেত্র চেহারা নিয়েছে, ঠিক তখনই রাজ্যপাল জাগদীপ ধনকার মনীশ শুক্লা খুনে টুইট করে ক্ষোভ প্রকাশ করেছেন। এমনকি রাজ্যের স্বরাষ্ট্রসচিব ও পুলিশের ডিজিকেও ডেকে পাঠিয়েছেন তিনি। আর এই ডেকে পাঠানোর কথা নিজের টুইটারে উল্লেখও করেছেন জগদীপ ধনকর।

তিনি টুইট করে লিখেছেন, রাজ্যের আইন-শৃঙ্খলার অবনতির জন্যই এরকম ভয়াবহ খুনের ঘটনা ঘটেছে। এ বিষয়ে আলোচনা করার জন্য তলব করা হয়েছে রাজ্যের দুই প্রধান আধিকারিককে।’ আজ, সোমবার সকাল দশটার মধ্যে রাজ্যের স্বরাষ্ট্রসচিব এবং পুলিশের ডিজিকে তলব করেছেন রাজ্যপাল।

প্রসঙ্গত, এলাকায় অর্জুন সিং-এর ডান হাত বলেই পরিচিত ছিলেন মনীশ শুক্লা। রবিবার সন্ধ্যায় তিনি যখন গাড়ি থেকে নামেন, তখন বাইকে করে আসা ছাড়জন দুষ্কৃতী এলোপাথাড়ি তাকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, প্রায় ১৫ থেকে ১৬ রাউন্ড গুলি চলে সেদিন। যার মধ্যে চারটি গুলি মনীশের মাথায়, পেটে এবং বুকে লেগেছে। তড়িঘড়ি তাকে কলকাতার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেছেন।

Tags

Related Articles

Back to top button