রাজধানী এক্সপ্রেসে এক ছাত্রীর সাথে যা করলো টিকিট পরীক্ষক! জানলে অবাক হবেন!

Advertisement

Advertisement

রাজধানী এক্সপ্রেসে এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে দিল্লি – রাঁচি রাজধানী এক্সপ্রেসে। অভিযুক্ত সেই ট্রেনের টিকিট পরীক্ষক ও প্যান্ট্রি কর্মী। এই ঘটনার তদন্ত শুরুর আশ্বাস দিয়েছে রেল দফতর। ওই ছাত্রীর সঙ্গে থাকা আরেক ছাত্রী মঙ্গলবার দিন টুইট করে এই ঘটনা সম্বন্ধে জানান। রেলমন্ত্রককে ট্যাগ করে টুইট করেন ওই ছাত্রী।

Advertisement

তার অভিযোগ, আক্রান্ত ছাত্রীকে আইসক্রিমের সঙ্গে মাদক মিশিয়ে খাওয়ানো হয়। ফলে অচেতন হাওয়ার পর তার সঙ্গে শ্লীলতাহানি করেন দুজন মিলে। তিনি টুইটে লেখেন, “প্যান্ট্রি কর্মী এবং টিকিট পরীক্ষক একসঙ্গে শ্লীলতাহানির চেষ্টা করেন। আমার সামনেই ওই ছাত্রীকে আইসক্রিমের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে অচেতন করা হয়। তারপরে তারা যুগ্মভাবে সেই ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা করেন। এফআইআর না করলে কি রেলমন্ত্রক কোনও ব্যবস্থা নেবে না নাকি তারা স্বাধীনভাবে হেঁটে চলে বেড়াবে এবং অন্য কোনও যাত্রীকে ভয় দেখাবে। দুঃখের!”

Advertisement

টুইটে তিনি আরও লেখেন ,“আক্রান্ত তরুণী একজন ছাত্রী এবং সে আইনি ঝামেলায় গেলে তার স্বাভাবিক জীবনযাপন ব্যাহত হতে পারে ভেবে ভয় পাচ্ছে। এই ঘটনার পর থেকে খুব ভয়ের মধ্যে রয়েছে ওই ছাত্রী।”

Advertisement

টুইটটির উত্তরে IRCTC-র পূর্বাঞ্চলের তরফ থেকে জানানো হয়, “এই ঘটনাটি জন্যে আমরা দুঃখিত। ওই টিকিট পরীক্ষক ও প্যান্ট্রি কর্মীকে আমরা চিহ্নিত করেছি। রাঁচি রেল বিভাগ দফতরকে তাদের তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। দোষী প্রমাণিত হলে তাদের বিরুদ্ধে উপযুক্ত বেবস্থা নেওয়া হবে।”