Categories: খেলা

বিরাট-রোহিত সম্পর্ক নিয়ে উঠে এলো চাঞ্চল্যকর তথ্য, যা জানালো BCCI

Advertisement

Advertisement

ভারত বার্তা ডেস্ক : দিনের পর দিন বিরাট–রোহিত সম্পর্ক নিয়ে উঠে আসছে চাঞ্চল্যকর তথ্য। বিশ্বকাপ সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হেরে বিদায় নেওয়ার পর ভারতীয় দল একেবারেই ভেঙ্গে পড়েছে। দলের ভিতর থেকেই বেরিয়ে আসছে একের পর এক ক্ষোভ। রোহিত বনাম বিরাটের দ্বন্দ্ব। এছাড়াও একাধিক রাজনীতি চলছে ভারতীয় টিমের ড্রেসিংরুমে। দর্শকাসনে একই বক্সে বসেও একে অপরের সঙ্গে বাক্য বিনিময় পর্যন্ত করতে দেখা যায়নি রোহিত ও কোহলির বেটারহাফদের। এমনকী কিছুদিন আগে অধিনায়ক বিরাট কোহলি এবং সহ–অধীনায়ক রোহিত শর্মা এর নেতৃত্বে নাকি দুই শিবিরে বিভক্ত হয়ে গিয়েছেন ক্রিকেটাররা এমন সব খবরও উঠে এসেছিল শিরোনামে।

Advertisement

এবার ইনস্টাগ্রামে কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা কে আনফলো করলেন রোহিত। এর আগে বিরাটকেও আনফলো করেছিলেন রোহিত। তবে বিরাট কোহলি এখনো সোশ্যাল মিডিয়ায় রোহিত শর্মা কে ফলো করছেন। তবে অনুষ্কা শর্মা, রোহিত ও তার স্ত্রী ঋত্বিকা কে ফলো করেন না। এবার ওয়েস্ট ইন্ডিজ সিরিজে তাদের সম্পর্ক কোথায় গিয়ে দাঁড়ায় সেটাই দেখার। এইভাবে যদি তাদের মধ্যে অন্তর্দ্বন্দ্ব চলতে থাকলে ভারতীয় দল যে অনেকটাই দুর্বল হয়ে পড়বে সেকথা বলার প্রয়োজন থাকে না। পরিস্থিতি যে জায়গায় গিয়ে পৌঁছেছে তাতে এবার মাঠে নামতে হল ভারতীয় বোর্ডকে ৷

Advertisement

BCCI -র জন্য সুপ্রিম কোর্টের নিযুক্ত COA -প্রধান বিনোদ রাই জানিয়েছেন, রোহিত ও বিরাটের মধ্যে কোনও কিছুই ঘটেনি৷ যা বলা হচ্ছে তা নাকি পুরোপুরি মিডিয়ার বানানো৷ ভারতীয় ড্রেসিংরুমে সব কিছু নাকি অল ইজ ওয়ে৷ কোনটা সত্যি আর কোনটা মিথ্যা? সন্দেহ দানা বাধছে।

Advertisement

ভারতীয় দল অনেক বড় সাফল্য পেয়েছে এই ক্রিকেটারের কারনে, জানালেন লাসিথ মালিঙ্গা!