জানেন কি কোন বয়সে ছেলে মেয়েদের কতবার যৌন মিলন হওয়া উচিত!

Advertisement

Advertisement

ভারত বার্তা ডেস্ক : কিছুদিন আগেই সমস্ত বয়সের মানুষের যৌন অভ্যাস নিয়ে পরীক্ষা করেছেন যুক্তরাষ্ট্রের কিনলে বিশ্ববিদ্যালয়। এবং সেই পরীক্ষাতে জানানো হয়েছে, কোন কোন বয়সে কতবার যৌনমিলন খুব স্বাভাবিক।

Advertisement

পরীক্ষা অনুযায়ী একজন মেয়ে এবং একজন ছেলে যখন প্রথমবারের জন্য মিলিত হয় তখন ছেলেটির বয়স হয় 16+ এবং মেয়েটির 17+। 17 থেকে 19 বছরের মাথায় সবথেকে বেশি বার একটি ছেলে ও মেয়ে মিলিত হয় এবং তার সংখ্যা 112 বার বলে ধরেছেন বিজ্ঞানীরা। বিজ্ঞানী তার সাথে এটাও বলেছেন ,এর থেকে আরও বেশি বার সম্ভব কিন্তু 112 বার খুব স্বাভাবিক।

Advertisement

এই সময়ে ছেলে এবং মেয়েদের মনে মানসিক উত্তেজনার সাথে সাথে যৌন উত্তেজনা ভীষণ পরিমাণে থাকে। এই বয়সের মেয়েরা প্রেমে ভালবাসায় বিশ্বাসী। এবং সে তার হাজবেন্ডের সাথে রোমান্টিক কথা বলতে খুব ভালোবাসে।

Advertisement

যেসব মহিলা এবং পুরুষের বয়স 30 থেকে 39 বছরের মধ্যে তারা 80 থেকে 86 বার মিলিত হতে পারেন এতে কোনো রকম কোনো ক্ষতি নেই গবেষকরা জানিয়েছেন। যাদের বয়স 40 থেকে 49 বছরের মধ্যে তারা 69 বার মিলিত হতে পারেন। এবং যাদের বয়স পঞ্চাশের ওপরে তারা বছরে 45 বার পর্যন্ত মিলিত হতে পারেন। সর্বশেষে গবেষকরা এটাই বলেছেন মিলন নয় ভালবাসাটাই হচ্ছে জরুরি।

মেয়েরা হ্যান্ডসাম ছেলেদের ভীষণভাবে পছন্দ করে, কিন্তু সমীক্ষা বলছে উল্টো!