এবার সিরিয়ালে দেখা যাবে সৌরভ গঙ্গোপাধ্যায়কে, জেনে নিন কোথায় এবং কবে দেখতে পারবেন দাদা কে?

Advertisement

Advertisement

ক্রিকেটের মহারাজাকে ব্যাট হাতে আর দেখা যায় না কারণ তিনি ক্রিকেট দুনিয়াকে বাই বাই বলেছেন যদিও বিশ্বকাপে ধারাভাষ্য করলে ভূমিকায় দেখা গিয়েছিল কিন্তু তাঁর ছক্কা মারার কৌশল আজও মিস করে বাঙালিরা। নিশ্চয়ই বুঝতে পারছেন কার কথা বলছে? হ্যাঁ সেই সৌরভ গঙ্গোপাধ্যায় যিনি বাংলার দাদা বাঙালির দাদা দেশের দাদা গোটা বিশ্বের দাদা।

Advertisement

সেই দাদা এ বার বাংলার ধারাবাহিকে। রিয়েলিটি শোয়ের সঞ্চালকের পর সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখা যাবে বাংলা ধারাবাহিকে, হ্যাঁ শুনতে খানিকটা অবাক লাগলেও সত্যি। শুধু সত্যিই নয় এটা বাঙালির কাছে এক বড় চমক। জি বাংলা ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো বকুল কথা। এ বার সেই বকুল কথা দৃশ্যে দেখা যাবে সৌরভ গঙ্গোপাধ্যায়কে।

Advertisement

যদিও এর আগেই ছোটপর্দায় দাদাগিরির সঞ্চালক ছাড়া আর কোনও কিছুর জন্যই রাজি ছিলেন না তিনি এমনকি বড় পর্দাতে ডাক পেয়েও ফিরিয়ে দিয়েছিলেন। কিন্তু এবার বকুল কথার গেস্ট অ্যাপিয়ারেন্সে দেখা যাবে সৌরভ গঙ্গোপাধ্যায় কেই। 13-15 আগাস্ট জি বাংলায় রাত 9 টার সময় বকুল কথা ধারাবাহিকে খুব স্বল্প সময়ের মধ্যে দেখা যাবে তাঁকে। আর ছোট পর্দার একবার তাঁকে দেখার জন্য অপেক্ষায় আপামর বাঙালি।

Advertisement

Recent Posts