টলিউডবিনোদন

Yuvaan: প্রথম বিদেশ ভ্রমণের আনন্দে এয়ারপোর্টে ছুটে বেড়াচ্ছে ইউভান! পুজোর আগেই শহর ছাড়লেন রাজ-শুভশ্রী

পুজো প্রায় দোড়গোড়ায় চলে এসেছে। পুজোর আগে পুজো ভ্যাকেশনে মেতে উঠলেন টলিউডের হ্যাপিনিং কাপল। নিম্নচাপ-গুলাবের মাঝেই ঘুরতে চললেন রাজ শুভশ্রী। তবে এবার এরা একা না আছে একবছরের ছেলে ইউভান। চললেন কোথায় তিনজন? এবারে এদের গন্তব্য স্থান হল মলদ্বীপ দ্বীপপুঞ্জ। ইউভানের জন্মের পর এই জুটির প্রথম বিদেশ ভ্রমণ। স্বাভাবিক ভাবেই রাজশ্রীর কাছেও এই ট্রিপ একটু বেশি স্পেশ্যাল।

ছেলের ১ বছর হওয়ার আগে ছেলেকে নিয়ে পুরী ভ্রমণে গিয়েছিলেন রাজশ্রী। সেই সময় ছেলের প্রথম সমুদ্র ভ্রমণের নানান মুহূর্ত শেয়ার করেন অভিনেত্রী। এবার মলদ্বীপ। তাহলে কি ইউভানের সমুদ্র পছন্দ তাই এই ডেস্টিনেশন বাছলেন রাজ শুভশ্রী। মঙ্গলবারবিমানবন্দরে পাপারাৎজির ক্যামেরায় বন্দি হয়েছেন শুভশ্রী আর ইউভান। শুভশ্রীর এয়ারপোর্টের লুক পুরো ছিমছাম। এদিন শুভশ্রী কালো ড্রেস আর মুখ সাদা মাস্কে ঢাকা, অন্যদিকে ইউভানের কাছে এয়ারপোর্ট ছিল খেলার বড় মাঠ। এই একরত্তি মায়ের মতো কালো পোশাকে নিজের টলমল পায়ে সে হেঁটে দৌড়ে বেরিয়েছে এদিক থেকে ওদিক। আর পিছন থেকে ছেলেকে আগলাচ্ছে শুভশ্রী। ছেলের বেবিস্টেপ লেন্সবন্দী হয়েছে রাজের ক্যামেরায়। মা-ছেলের এই মিষ্টি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছেন, ‘ভেকে মোড অন’।

বর্তমানে বলিউডে সেলেব্রেটিদের মধ্যে মলদ্বীপ যাওয়ার চল রয়েছে। কিছুদিন আগেই মলদ্বীপ থেকে ঘুরে এলেন পরিণীতি চোপড়া, তাপসী পান্নু, করীনা -সইফ আলি খান, রাহুল- দিশা পারমার। টলিউডেও এই ট্রেন্ড শুরু হতে চলেছে। মাস খানেক আগেই মালদ্বীপে ছেলে ও ছেলের প্রেমিকাকে নিয়ে ছুটি কাটাতে গিয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এবার কাজের ব্যস্ততা থেকে ছুটি নিয়ে রাজ শুভশ্রী উড়ে গেলেন মলদ্বীপ।

কোভিড পর্বে অনেক ঝড় সামলেছেন শুভশ্রী আর রাজ। ইউভানের জন্মের আগে শুভশ্রীর শ্বশুরমশাইয়ের মৃত্যু, পরিবারের একাধিক সদস্য কোভিডে আক্রান্ত হয়েছেন, এমনকি নিজেও কোভিড আক্রান্ত হয়ে ছেলেকে ছাড়া থাকেন। পাশাপাশি ছেলেকে মানুষ করছেন। অন্যদিকে রাজ এখন পরিচালকের পাশাপাশি তিনি নবাগত বিধায়ক। তাই দুজনের কাছে এই ট্রিপ হল মুক্ত বাতাসের মতো।

Related Articles

Back to top button