টলিউডবিনোদন

Yuvaan: রাজ-শুভশ্রীর সঙ্গে প্রথমবার পুরীর পথে একরত্তি ইউভান, নমো করবে জগন্নাথকে!



গত বছর ১২ সেপ্টেম্বর কলকাতার এক বেসরকারি হাসপাতালে প্রথম পুত্র সন্তানের জন্ম দেন শুভশ্রী। দেখতে দেখতে দশ মাস পার করে এগারো মাসে পা দিয়েছে রাজশ্রী পুত্র ছোট্টইউভান। জন্মের পর থেকেই ছেলের নানান মুহূর্ত ক্যামেরা বন্দি করে রাখেন এই সেলেব দম্পতি। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় সেই সব অঙ্গভঙ্গি তুলে ধরেন এই তারকা জুটি।

ইউভান জন্মের পরই নিজের কিউটনেসে রাজশ্রী পুত্র হয়ে উঠেছে ইন্টারনেট সেনসেশন। এই সেলেবপুত্রকে একঝলক দেখবে বলে অনেকে অপেক্ষা করে থাকেন বহু অনুরাগী। ছয় মাসেই দেখা গিয়েছিল কোনও অবলম্বন ছাড়াই একা একা দাঁড়াতে শিখে গিয়েছে সিম্বা৷ কখনো সে দাঁড়াচ্ছে তো কখনো এক-দু’পা করে হাঁটছে আবার কখনো বাবা’র কাঁধে চড়ে নিজের দস্যিপনাতে ব্যস্ত। এমনকি প্রথম শব্দ বাবা বলা শিখে গিয়েছে। আবার কখনো বাবার সাথে বাইকের স্টিয়ারিং দিচ্ছে তো কখনো আমের মরশুমে রসিয়ে আম খাচ্ছে তো কখনো মায়ের সাথে ফটোশুটে মাতেন এই একরত্তি।

ইউভানের বয়স ১ হতে এখন আর কটা দিন বাকি আছে। এক বছর হওয়ার আগেই বাবা মায়ের হাত ধরে সোজা পুরীর পথে রওয়ানা দিল ছোট্ট ইউভান। জগন্নাথ দেবের পুজো আর ঘুরুঘুরু দুই করতে এই ছেলে বেশ সাজুগুজু করেছে। প্রথমবার বাবা মায়ের সাথে ঘুরতে যাবে তাই তো সাজ তো হবেই। আর খোশ মেজাজে প্রতিটি ছবিতে ধরা পড়লো রাজশ্রী পুত্র।

মুখের দুষ্টুমিষ্টি হাসিই ছিল।
 
এয়ারপোর্ট থেকে ছবি শেয়ার করেছেন শুভশ্রী নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে। সেখানে দেখা যাচ্ছে, লাউঞ্জে অপেক্ষা করছেন ফ্লাইটের। আর বিমানে ওঠার আগে ইউভান মাম্মা ভোলেননি টুক করে একটা সেলফি তুলে নেওয়ার কথা। এদিন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে দুজনকে দেখা গিয়েছিল টুইনিং করে সাদা পোশাক পরতে। 

 আর একটি ছবিতে দেখা গেল মায়ের কোলে একরত্তি। এইদিন নজরকাড়া লেগেছে ইউভান। কুল বয়ের পরণে ছিল ফুল হাতা টি-শার্ট, থ্রি কোয়াটার প্যান্ট আর টুপি । শুভশ্রী আর ইউভানের এই ছবি মন কাড়ল সকল নেটিজেনদের। ছোট হলেও ঘোরার আনন্দে মশগুল একরত্তি। একা-একাই নিজের মতো করে খেলা করতে দেখা গেল ইউভানকে। 


  

 

Related Articles

Back to top button