বলিউডবিনোদন

Jacqueline Fernandez: ‘আপনার দেহরক্ষী সুকেশের চেয়ে অনেক সুন্দর’, জ্যাকলিনকে ফের কটাক্ষ নেটনাগরিকদের

গত বছরে শেষের দিকে বলিউডে আরো এক দুর্নীতি উঠে এসেছে। ‘প্রতারক’ সুকেশ চন্দ্রশেখর ২০০ কোটি টাকা নয়ছয়ের অভিযোগে আপাতত রয়েছেন এই ব্যবসায়ী খবরের শিরোনামে। সুকেশের বিরুদ্ধে আর্থিক দুর্নীতি মামলায় নাম জড়ানোর পর থেকেই বারবার পেজ থ্রিয়ের শিরোনামে উঠে এসেছে সিংহলী কন্যা তথা বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের নাম। এই প্রতারণা মামলায় যত তদন্ত হচ্ছে ততই একের পর এক নতুন তথ‍্য উঠে আসছে আমাদের সামনে। কোটি কোটি টাকা প্রতারণা মামলায় আপাতত শ্রীঘরে রয়েছেন ব‍্যবসায়ী সুকেশ চন্দ্রশেখর।

সুকেশের সাথে নাম জড়ানোর পর থেকে জ্যাকলিনকে সর্বদাই উত্তাল বি-টাউন থেকে সোশ্যাল মিডিয়ার পাতাতে। সম্প্রতি অভিনেত্রী জ্যাকলিনের একটি পুরোনো ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ার পাতাতে। আর ভিডিও শেয়ার হতেই বেশিরভাগ নেট নাগরিকরা জ্যাকলিনের দেহরক্ষীর সঙ্গে সুকেশের তুলনা করেছেন। আর যা নিয়ে ব্যাপকভাবে ট্রোলের সম্মুখীন হয়েছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। সুকেশের গ্রেপ্তারের পর ইতিমধ্যেই একাধিকবার ইডির জেরার সম্মুখীন হয়েছেন বলি অভিনেত্রী। 
 

সম্প্রতি জ্যাকলিনের একটি পুরোনো ভিডিও ভাইরাল হয়েছে। আসলে ওই ভিডিয়োতে দেখা গিয়েছে অভিনেত্রী নিজের দেহরক্ষীর সাথে কোনো ইভেন্টে যাচ্ছিলেন। এরপরেই নেটিজেনরা জ্যাকলিনের দেহরক্ষীর সঙ্গে সুকেশের তুলনা টেনেছেন, যা নিয়ে ব্যাপকভাবে ট্রোলের মুখে পড়েছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। একজন ইউজার বলেছেন, ‘আপনার দেহরক্ষীকে সুকেশের থেকে অনেক ভাল দেখতে”। কেউ আবার লিখেছেন, ‘ সুকেশ কোথায়, তাকে তো দেখা যাচ্ছে না’।

কিছুদিন আগেও সুকেশের গালে অভিনেত্রীর ঘনিষ্ঠ  চুম্বনের ছবি ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়। শুধু তাই নয় পাশাপাশি সুকেশের সঙ্গে জ্যাকলিনের অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবি ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ার পাতাতে। সেই ছবিতে খুবই অন্তরঙ্গ অবস্থায় দেখা গিয়েছে সুরেশ এবং জ্যাকলিনকে। বিশেষ করে জ্যাকলিনের গলায় দেখা যাচ্ছে একটি ছোট্ট লাভ বাইট। আর এই নিয়ে ট্রোলের মুখে পড়েন।

তদন্তে নেমে ইডি জানতে পারে একাধিক দামি উপহারে জ্যাকলিনকে ভরিয়ে দিয়েছেন তিনি।পাশাপাশি প্রেমিক সুকেশের কাছ থেকে নেওয়া এক উপহারের তালিকাও তুলে ধরেছেন জ্যাকলিন ও। এই তালিকাতে জ্যাকলিনের তরফে জানানো হয় সুকেশ অভিনেত্রীকে বিদেশি ঘোড়া, তিনটি গুচির ব্যাগ, শ্যানেলের ব্যাগ, দুটি হিরের আংটি, নানা রকম দামি পাথর ও হিরে বসানো কানের দুল ২টি ও দু’‌টি পাথরে সুসজ্জিত হার্মস ব্রেসলেট উপহার দিয়েছে। এর সাথে জ্যাকলিনের মা-বাবাকে দুটি বিলাসবহুল গাড়ি কিনে দেন সুকেশ। অভিনেত্রীর ভাইকেও টাকা ধার দেন। আর অভিনেত্রীকে একটি মিনি কুপার গাড়িও উপহার হিসেবে দেওয়া হয়েছিল৷ তবে জ্যাকলিন সেই গাড়ি নাকি ফিরিয়ে দিয়েছিলেন।
প্রায় ১০ কোটি টাকার গিফট সুকেশ নিজের প্রেমিকাকে দিয়েছেন।

Related Articles

Back to top button