ভাইরাল & ভিডিও

Viral: কনের সাজেই শারীরিক কসরত এক যুবতীর, শেয়ার হতেই ভাইরাল ভিডিও

×
Advertisement

বিয়ে যেকোন মানুষের জীবনের একটি বড় অনুষ্ঠান। এদিন ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব ও আত্মীয়স্বজনদের উপস্থিতিতেই এই অনুষ্ঠান সমস্ত রীতিনীতি মেনে পালিত হয়। বিয়ের আসরেই ঘটে অনেক মজার ঘটনা। সোশ্যাল মিডিয়ার যুগে সেইসমস্ত ঘটনা বেশিরভাগ সময়ই ভাইরাল হয়ে থাকে নেটিজেনদের মাঝে। আবার অনেকে আলাদা কিছু করে যেচে ভাইরাল হতে চায়। সম্প্রতি তেমনি একটি ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে নেটমাধ্যমের পাতায়, যা দেখে রীতিমত অবাক হয়েছেন অধিকাংশ নেটজনতা।

Advertisement

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, এক যুবতি বিয়ের কনের সাজেই রীতিমতো ঘাম ঝরাচ্ছেন জিমে। তাকে ঐ ভারী পোশাক ও ব্রাইডাল সাজেই রীতিমতো কসরত করতে দেখা গিয়েছে। তাকে দেখে বোঝাই গিয়েছে, তিনি অবাঙালি। তার সাজ পোশাকই তার প্রমাণ। এই পোশাকেই পুশ-আপ দিয়েছেন তিনি। দেখিয়েছেন নিজের মাসেলও। গুরুগ্রামের ঘটনা এটি।

Advertisement

মিডিয়ার সূত্র ধরেই এই ভিডিও ভাইরাল হয়েছে। জানা গেছে, গুরুগ্রামের এই নব-দম্পতি নিজেদের বিয়ের এই বিশেষ দিনটিকে স্বাস্থ্য সচেতনতা ও ফিটনেসের জন্যই নির্ধারণ করেছিলেন। সকলেই জায়গা বেছে নিয়ে সেখানে নিজেদের ফটোশুট করেন। কিন্তু এই নতুন কনে ও তার জীবনসঙ্গী রীতিমতো ফিটনেস ফ্রিক, সেইজন্যই বিয়ের দিনে ও বিয়ের সাজে ছবি তোলার জন্য জিমকেই বেছে নিয়েছিলেন। শারীরিক কসরত করতে করতেই তুলেছেন ছবি। কনের সাজেই এই যুবতীর শারীরিক কসরতের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ার সেনসেশন। এই ভিডিও শেয়ার হতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়, যা রীতিমতো অবাক করেছে অধিকাংশ নেটজনতাকে। এমন অন্যরকম ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বিশেষ সময় নেয়নি।

Related Articles

Back to top button