Today Trending Newsনিউজপলিটিক্সরাজ্য

বাংলায় এবার একই সঙ্গে যোগী-শাহ! মালদায় হবে নির্বাচনী প্রচার

নয়াদিল্লি: বঙ্গ সফরে একই সাথে যোগী (Yogi.Adityanath)-শাহ (Amit.Shah)! বিজেপি (BJP) সুত্রে জানা গেছে, বঙ্গ সফরে একই সাথে থাকতে পারেন যোগী ও অমিত। মালদায় (Malda) যোগী আদিত্যনাথ ও অমিত শাহের উপস্থিতিতে ২ মার্চ (March) বিজেপির যে মেগা র‍্যালি হওয়ার কথা। সম্ভবনা বেরেছে তারও। পাশাপাশি, আরও জানা গিয়েছে, রাজ্যে বিজেপির ভোট প্রচারের জন্য দিল্লি (Delhi) থেকে আসছে ৩টি হেলিকপ্টার, যার মধ্যে আগামী দিনই আসছে দুটি। তার মধ্যে একটি কপ্টারের মধ্যে একটি নির্দিষ্ট থাকবে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) জন্য।

উল্লেখ, বাংলায় নির্বাচনী প্রচারে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী আদিত্যনাথ যোগীর আসা ছিল পূর্ব নির্ধারিত। এমনকি ২রা মার্চ মালদায় যোগী সভা হওয়ারও কথা রয়েছে। এখন বিজেপি সুত্রে জানা যায়, কেবল যোগীই নয়, সভায় থাকবেন অমিত শাহও। কিন্তু এক পক্ষ আবার জানায়, দুজন হেভিওয়েট বিজেপি নেতৃত্ব একসঙ্গে একই সভায় থাকবেন না। অমিত শাহ সম্ভবত সেদিন থাকতে পারেন কলকাতা ও দক্ষিণ ২৪ পরগনায়।মুলত কাকদ্বীপ থেকে বিজেপি যে পরিবর্তন যাত্রার সূচনা হয়েছিল, তার সমাপ্তি অনুষ্ঠানেই উপস্থিত থাকবেন অমিত শাহ। যদিও বিজেপির তরফ থেকে শাহের সফরসূচির আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

গত ১৮ ও ১৯ ফেব্রুয়ারি দুদিনের সফরে রাজ্যে ছিলেন অমিত শাহ। সেবার ভারত সেবাশ্রম সংঘের অনুষ্ঠানে যোগদানের পর গেছিলেন গঙ্গাদর্শনে। তারপর যান কপিল মুনির মন্দিরে, সেখানে গিয়ে আরতিও করেন তিনি। পরে নামখানা-কাকদ্বীপ থেকে পরিবর্তন যাত্রার সূচনা করেন। অনুষ্ঠিত হয় রোড শো এরও। শাহের পর ২২ তারিখ, সোমবার, হুগলির ডানলপে জনসভায় আসেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। সেদিন দক্ষিণেশ্বর-নোয়াপাড়া মেট্রোর সূচনাও করেন তিনি। এরপর আজ ফের রাজ্য সফরে বিজেপি সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। অর্থাৎ, প্রচারে হোক বা ভ্রমনে প্রতি সপ্তাহেই বিজেপি কেন্দ্রীয় নেতৃত্বের কেউ না কেউ আসছেন বঙ্গ সফরে। হাত ছাড়া করছেননা একুশের ভোটে জয়ের জন্য বঙ্গ।

Related Articles

Back to top button