টলিউডবিনোদন

Nusrat Jahan: উইকেন্ডে মায়ের কোলে চেপে বাবা ও মাসির নাচ দেখছে নুসরত-পুত্র ঈশান

Advertisement

যশ ও নুসরতের ছেলে ঈশান এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে। ছেলের বয়স এখন ৩ মাস। নুসরত আর যশের কোলে খোশমেজাজেই রয়েছে এই খুদে । ছেলের বয়স তিন হলেও এখনো ঈশানের মুখ কাউকে দেখাননি। ছেলেকে দেখানোর প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ঈশানের বাবা যেদিন চাইবে সেদিন ছেলেকে দেখাবেন। তবে এই কালীপুজোতেই নুসরত পুত্র ঈশানের ছবি দেখেছে সোশ্যাল মিডিয়া। নিজের দুই ছেলের ছবি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছিলেন যশ।

Advertisement

শুধু যশ না এদিন ছেলের সাথে ছবি দিয়েছেন নুসরতও। যদিও নুসরতের কোলে থাকা ঈশানের একঝাঁকা কালো চুলে ঢাকা মাথা ছাড়া আর কিছুই চোখে পড়েনি নেটিজেনদের। যশ ও যে ছবি শেয়ার করেছে তাতে দাদার সাথে খেলতে ব্যস্ত ছিল একরত্তি।শনিবার রাত তাই কাজের চাপ কিছুটা হাল্কা। তাই উইকেন্ডে ছোট্ট ঈশানের সাথে মন খুলে সময় কাটাচ্ছেন মাম্মা নুসরত। রাত হলেও ছোট্ট ঈশানের চোখে হয়তো ঘুম নেই, এমনটাই বলছে নুসরত জাহানের শানিবার মধ্যরাতের ইনস্টাগ্রাম স্টোরি। মধ্যরাতে ঈশান মনে করছেন নিজের বাবা ও মাসিকে। কী লিখেছেন?

আরো পড়ুন :  হাথরস কান্ডে চাঞ্চল্যকর তথ্য, ময়নাতদন্তের রিপোর্টে নেই ধর্ষণের উল্লেখ

মিমির সঙ্গে জুটি বেঁধে অনেকগুলো সিনেমা করেছেন যশ। সেই নিরিখে দেখতে গেলে নুসরতের সঙ্গে যশ অভিনীত ছবির সংখ্যা মোটে ২। তবে যশের সাথে মিমির অভিনয় উপভোগ করেন নুসরত তবে এবার আর তিনি একা নন বাবা যশ দাশগুপ্তের সাথে মাসি মিমি চক্রবর্তীর নাচ দেখে মজেছে ঈশান। শনিবার নুসরতের বোনুয়া যশ ও মিমির একসঙ্গে অভিনীত এক ছবির নাচের ভিডিও নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেন নুসরত লিখেছেন, “উইকেন্ডিং… ড্যাডি অ্যান্ড মাসি”। সঙ্গে যশ ও মিমিকে ট্যাগ করতেও ভোলেননি তিনি। ছোট্ট ঈশানও কি সঙ্গী হয়েছে মায়ের ‘উইকেন্ডিংয়ের’? সে যাই হোক দুজনে মন দিয়ে নাচ দেখতে ব্যস্ত।

Advertisement
আরো পড়ুন :  Ranu Mondal: খালি গলায় রবীন্দ্রসংগীত ‘মম চিত্তে নিতি নৃত্যে’ গাইলেন রানু মন্ডল, রইলো ভিডিও

টলিউডে পা রাখার পর থেকেই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরী হয় মিমি আর নুসরতের। একে-অপরকে বন্ধুর চেয়ে ‘বোনুয়া’ বলে ডাকেন। একসময় চোখে হারাতেন দু’জন-দু’জনকে। এমনকি পার্লামেন্টে শপথ নিতে যান একসাথে। তবে, টলিপাড়ার খবর বর্তমানে দূরত্ব বেড়েছে দুই বোনুয়ার। বরং নুসরত এখন বেশি ঘনিষ্ঠ শ্রাবন্তীর সাথে। আর মিমির সাথে ভাব বেড়েছে পার্নোর। তবে ঈশানের জন্মের পর নুসরতকে অভিনন্দন জানিয়েছিলেন মিমি। তবে এখনো ছোট্ট ঈশানের সাথে সাক্ষাৎ হয়নি মিমির।

আরো পড়ুন :  Akshay Kumar-Manushi Chillar: ৫৪ বছরের অক্ষয় রোম্যান্স করছে ২৪-এর নায়িকার সঙ্গে! 'পৃথ্বীরাজ' নিয়ে কটাক্ষের মুখে অভিনেতা
Advertisement

Related Articles

Back to top button