×
টলিউডবিনোদন

চান্দু চায়ওয়ালার স্ত্রীকে দেখলে অবাক হবেন, টেক্কা দিতে পারেন তাবড় তাবড় অভিনেত্রীদেরও

Advertisement

কপিল শর্মা শো টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় একটি শো। কপিল শর্মার জন্যই এই শোয়ের এত নাম। দীর্ঘ সময় ধরে টেলিভিশনের পর্দায় সঞ্চালনা করছেন তিনি। বলিউডের অন্যতম জনপ্রিয় কমেডিয়ান কাপিল শর্মা। আর এই শোতেই চান্দু চায়ওয়ালারকে প্রায়ই দেখা যেত মঞ্চে। চায়ওয়ালার ভূমিকাতেই থাকতেন তিনি। তিনি এই শোয়ের অন্যতম গুরুত্বপূর্ণ অংশ, তা বলাই যায়। তবে আজ তাকে নিয়ে নয় তার স্ত্রীয়ের কথা জানাবো আপনাদের। যাকে দেখলে রীতিমত অবাক হতে হয়।

Advertisement

অনেকদিন ধরেই কপিল শর্মার শোতে দেখা যায় তাকে। পাঞ্জাবি ছবিতেও কাজ করেছেন তিনি। তবে তার স্ত্রীকে দেখলে রীতিমতো চমকে যাবেন আপনারা। তার স্ত্রীয়ের রূপ দেখা দেয় বলিউডের তাবড় তাবড় নায়িকাদের। স্ত্রীয়ের নাম নন্দিনী খুরানা। তার লুক, তার মারকাটারি ফিগার সবটাই তাক লাগায় সকলকে।

Advertisement

২০১৫’তে নন্দিনীর সাথে চন্দু চায়ওয়ালা অর্থাৎ চন্দন প্রভাকরের বিয়ে হয়েছিল। তাদের একটি মেয়েও রয়েছে। নিজের পরিবারের সাথে প্রায়ই ছবি দিয়ে থাকেন তিনি। সেই ছবিগুলোতে চোখ রাখলেই স্পষ্ট হবে তার সৌন্দর্য। তিনি ক্যামেরার সামনে আসতে বিশেষ পছন্দ করেন না। উল্লেখ্য, তাদের বিয়েতে বলিউডের একাধিক নামিদামি তারকার উপস্থিত ছিলেন। ধর্মেন্দ্র, জীতেন্দ্র, রণবীর সিং, দীপিকা পাডুকোন, রবীনা ট্যান্ডন আমিশা পাটেল সহ একাধিক তারকারা।

Related Articles

Back to top button