বলিউডবিনোদন

অনিল কাপুরের মতো মানুষকে বিয়ে করতে চাননি মাধুরী দীক্ষিত, কারণ জানালেন অভিনেত্রী

×
Advertisement

বলিউডের কিছু জনপ্রিয় হিট জুটির মধ্যে অনিল কাপুর ও মাধুরী দীক্ষিতের জুটি অন্যতম। একসাথে প্রচুর হিট ছবি উপহার দিয়েছেন নিজেদের অগণিত ভক্তদের। বড়পর্দায় তাদের অনস্ক্রিন রসায়ন শুরু থেকেই নজর কেড়েছিল সকলের। ১৯৮৭ সালে ‘হিফাজাত’ ছবি দিয়েই প্রথমবারের জন্য জুটি হিসেবে দেখা গিয়েছিল এই দুই তারকাকে। আর তারপর থেকেই তাদের জুটি হিট করিয়েছে বহু ছবি, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। ‘তেজাব’, ‘বেটা’, ‘খেলে’, ‘পারিন্দা’র মতো একাধিক হিট ছবিতে অভিনয় করেছিলেন তারা।

Advertisement

বড়পর্দায় তাদের প্রেম মজিয়ে রাখত দর্শকদের। মিডিয়ার পাশাপাশি দর্শকদের মাঝেও তাদের প্রেম নিয়ে কম চর্চা হয়নি সেইসময়। প্রথম প্রথম মিডিয়াতে তাদের প্রেম নিয়ে এই চর্চাকে মজা হিসেবে নিলেও, পরবর্তীকালে তা বাড়তে থাকে ক্রমাগত। সেই পরিস্থিতিতে অভিনেত্রীকে সরাসরি প্রশ্ন করা হয়েছিল তিনি অনিল কাপুরকে বিয়ে করতে চান কিনা? উল্লেখ্য, সেইসময় অনিল কাপুর বিবাহিত ছিলেন। তবে এই প্রশ্নের উত্তর হিসেবে অভিনেত্রী স্পষ্ট জানিয়েছিলেন, তিনি অভিনেতার মতো একজন মানুষকে কখনোই বিয়ে করতে চান না।

কারণ অভিনেত্রীর কথায়, অনস্ক্রিন তাদের রসায়ন নজরকাড়া হলেও বাস্তব জীবনে তারা একে অপরের থেকে একেবারেই আলাদা। অভিনেতাকে বিয়ে না করার কারণ হিসেবে অভিনেত্রী জানিয়েছিলেন, অভিনেতা ব্যক্তিগত জীবনে খুবই স্পর্শকাতর একজন মানুষ। তবে তিনি একজন শান্ত মানুষকে নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নিতে চান। এর পাশাপাশি অভিনেত্রী এও জানিয়েছিলেন, অভীনেতা নিজের পরিবার ও ছেলে মেয়েকে ভীষণ ভালোবাসেন। তবে মিডিয়াতে তাদের সম্পর্ক নিয়ে তুমুল আলোচনা শুরু হওয়ার পর থেকেই একে অপরের থেকে দূরত্ব বজায় রাখতে শুরু করেছিলেন তারা। সেইসময় বড়পর্দাতেও তাদের একসাথে দেখা মিলতো না। তবে দর্শকদের জন্য ২০১৯’এ ‘টোটাল ধামাল’এর হাত ধরেই বড়পর্দায় ফিরেছিলেন এই তারকা জুটি, যা তাদের অগণিত দর্শকমহলের দীর্ঘ অপেক্ষার অবসান ছিল।

Advertisement

উল্লেখ্য, ১৯৮৪ সালে সুনিতা কাপুরের সাথে সাতপাক ঘুরেছিলেন অনিল কাপুর। তাদের তিন সন্তান। সোনাম, রিয়া ও হর্ষবর্ধন। সোনাম কাপুর ও হর্ষবর্ধন কাপুর এই বলিউড ইন্ডাস্ট্রির সাথে যুক্ত। তারা এই ইন্ডাস্ট্রির যথেষ্ট পরিচিত মুখ, তা বলাই বাহুল্য। খুব শীঘ্রই দাদু হতে চলেছেন অভিনেতা। কারণ কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের মা হওয়ার সুখবর জানিয়েছেন সোনাম কাপুর। বেবি বাম্প নিয়ে তার একাধিক ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি অভিনেতাকে ‘যুগ যুগ জিও’ ছবিতে বরুণ ধাওয়ানের পিতার চরিত্রে দেখা গিয়েছে।।

১৯৯৯ সালে প্রায় কাউকে কিছু না জানিয়েই চুপিসারে নিজের ঘনিষ্ঠ মহলের উপস্থিতিতে ড: শ্রীরাম নেনে’র সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। বিয়ের পর বেশ কিছু বছরের জন্য তিনি বিদেশ চলে যান। তবে পরে ২০১১’তে পুনরায় দেশে ফিরে এসেছিলেন তিনি। তাদের দুই সন্তান, অরিন ও রায়ান। কয়েকমাস আগেই নেটফ্লিক্সের ‘দ্যা ফেম গেম’ নামক ওয়েব সিরিজে দেখা মিলেছে অভিনেত্রীর। এই ওয়েব সিরিজের হাত ধরেই ওয়েব প্ল্যাটফর্মে পা রেখেছেন অভিনেত্রী, যা ছিল রীতিমতো নজরকাড়া। বর্তমানে অভিনয় ছাড়াও একাধিক টেলিভিশন রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে বিচারক হিসেবে দেখা মেলে তার। উল্লেখ, খুব শীঘ্রই ‘ঝালাক দিখলাজা সিজন ১০’এ দেখা মিলবে অভিনেত্রীর। অভিনেত্রীর পাশাপাশি এই শোতে দেখা যাবে বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় পরিচালক-প্রযোজক কারাণ জোহারকেও, অপেক্ষায় দর্শকমহল।

Related Articles

Back to top button