বলিউডবিনোদন

ঐশ্বর্যকে দেখে অভিষেকের চেয়ে কেন শ্বশুর অমিতাভ বেশি খুশি হন? জানুন আসল কারণ

×
Advertisement

বলিউডের অ্যাংরি ইয়ং ম্যান অমিতাভ বচ্চন কিন্তু আপাদমস্তক একজন ফ্যামিলি ম্যান। তিনি নিজের পরিবারের মানুষদের সঙ্গে সময় কাটাতে এবং তাদের সমস্ত আদর আবদার পূরণ করতে ভালোবাসেন। তবে পরিবারের সমস্ত সদস্যের মধ্যে তার সবথেকে প্রিয় যিনি তিনি হলেন তার পুত্রবধূ ঐশ্বর্য্য রাই বচ্চন। তার সঙ্গে তার পুত্রবধূর বেশ দুর্দান্ত বন্ডিং আছে এবং বলা হয়, তিনি নাকি বাড়িতে এসে তার প্রথমেই তার পুত্রবধূর সঙ্গে কথা বলতে চান। তাকে দেখলেই অমিতাভ একেবারে খুশি হয়ে যান। তবে তার সঙ্গে ঐশ্বর্য্যের এই সম্পর্কের জন্য তাকে সোশ্যাল মিডিয়ায় চর্চার মধ্যেই থাকতে হয়।

Advertisement

অভিষেক যে সময়ে ঐশ্বর্যকে ডেট করছিলেন, সেই সময় জয়া বচ্চন একটি জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণে’ গিয়েছিলেন। এই সময়টা ২০০৭ সালের। সেই সময় তিনি ন্যাশনাল টেলিভিশনে ঐশ্বর্য্যের দারুন প্রশংসা করেছেন। তিনি বলেছিলেন, তিনি ঐশ্বর্যকে খুব ভালোবাসেন এবং ঐশ্বর্য্য খুবই ভালো একটি মেয়ে। তারপরে দেখা যায় তার বিবাহের পরে তিনি বচ্চন পরিবারের বধূ হিসাবে নিজেকে ভালোভাবেই মানিয়ে নিয়েছেন।

জয়া বলেছিলেন, ঐশ্বর্য্য নাকি তাদের বাড়িতে তাদের মেয়ের মত এবং তিনি তাদের কন্যার অভাবকে পূরণ করে দেন। তাদের মেয়ে শ্বেতার অভাবকে পূরণ করেন ঐশ্বর্য্য। তিনি আরও বলেছিলেন, ঐশ্বর্য্যকে দেখেই নাকি অমিতাভজি চমকে যান, যেনো, শ্বেতা যেনো বাড়িতে এসেছে। শ্বেতা বিয়ে করে চলে যাওয়ার পরে বাড়িটা যেরকম ফাঁকা হয়ে গেছিলো, সেটাকেই পূরণ করেছিলেন ঐশ্বর্য্য।

Advertisement

জয়া বলছেন, অমিতাভ যখন প্রথমবার ঐশ্বর্যকে কাছ থেকে দেখেছিলেন, তার চোখ যেনো একেবারে থমকে গেছিলো। তিনি এতটাই আবেগাপ্লুত হয়ে উঠেছিলেন, যে তিনি একেবারে কেঁদে ফেলেছিলেন। তিনি তার পুত্রবধূকে একেবারে নিজের মেয়ের চোখেই দেখেছিলেন। তাই তিনি এখনো বাড়িতে ঐশ্বর্যকে দেখলে আবেগাপ্লুত হয়ে যান।

Related Articles

Back to top button