বিনোদনবলিউড

Hina Khan: সাদা অফ-শোল্ডার পোশাকে আবেদনময়ী হীনা, ছবি দেখেই মুগ্ধ অনুরাগীরা

×
Advertisement

হীনা খান হিন্দি টেলিভিশন জগতের অন্যতম পরিচিত অভিনেত্রী। টেলিভিশন দুনিয়ার পাশাপাশি ওয়েব প্ল্যাটফর্মেও তিনি একাধিক কাজ করেছেন। ২০০৯ থেকেই অভিনেত্রী হিসেবে বিনোদন জগতে নিজের যাত্রা শুরু করেন অভিনেত্রী। স্টার প্লাসের ‘ইয়ে রিস্তা কেয়া কেহেলাতা হে’ ধারাবাহিকের মাধ্যমেই দর্শকদের মাঝে পরিচিতি ও জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। ‘কাসৌটি জিন্দেগী কে’তেও তার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল দর্শকমহলে। ‘বিগ বস ১১’ ও ‘ফিয়ার ফ্যাক্টর: খাতরো কে খিলারী ৮’এও দেখা মিলেছিল অভিনেত্রীর।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতাতেও ভালোই অ্যাক্টিভ অভিনেত্রী। প্রায়ই নিজের একাধিক ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন তিনি। তিনি হিন্দি টেলিভিশন জগতের অন্যতম সাহসী অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি শরীরচর্চা নিয়েও প্রায়ই চর্চায় থাকেন তিনি। তিনি ইন্ডাস্ট্রির অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ার অন্যতম স্টাইল স্টেটমেন্টও তিনি। নিজের সাজ পোশাক নিয়ে প্রায়ই চর্চায় থাকতে দেখা যায় হিনা খানকে। সম্প্রতি আবারো নিজের লুকের জন্যই চর্চায় অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি অফ-হোয়াইট অফ-শোল্ডার পোশাকে সেজে উঠেছিলেন হীনা খান। লন্ডনের ‘ইউকেএএফএফ ২০২২’এর ক্লোজিং সেরিমনিতে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। সেখানে এই পোশাকেই অ্যাওয়ার্ড নিয়েছেন তিনি। সেকথা তার শেয়ার করা ছবি ও ক্যাপশন দেখেই জানা গিয়েছে। একথা জানার পর থেকে তাকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন তার ভক্তরাও। এই সাজে একাধিক ছবি নিজের ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করে নিয়েছেন তিনি, যা এই মুহূর্তে নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল।

এই অফ-শোল্ডার পোশাকের সাথে সবুজ পাথর বসানো একটি ডিজাইনার দুল পরে থাকতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। মানানসই মেকাপে চুল বেঁধেছিলেন তিনি। আর এই নুড মেকাপে অপূর্ব লাগছিল অভিনেত্রীকে। আর এই লুকে তাকে দেখে মুগ্ধ হয়েছেন তার অনুরাগীরাও। নিজেদের প্রিয় অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তার ভক্তরাও, অভিনেত্রীর ছবির কমেন্টবক্স দেখলেই সবটা স্পষ্ট হবে।

Related Articles

Back to top button