টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Aparajita Adhya: ২৫ বছর যা করেননি,তা এখন করলেন অপরাজিতা আঢ্য! হতবাক নেটিজেনরা

বলিউড টলিউড দুই ইন্ডাস্ট্রিতেই চুটিয়ে কাজ করছেন এই বঙ্গতনয়া। ইনি আর কেউ নন সকলের প্রিয় অপা দি৷ নিজের সুদক্ষ অভিনয় বহু সিনেমাপ্রেমীর মনে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। পরিচালক ঋতুপর্ণ ঘোষ থেকে শিবপ্রসাদ সব পরিচালকদের প্রথম চয়েস ছিল প্রিয় অপা। অভিনয়ের পাশাপাশি এই অভিনেত্রীর নাচের প্রতিও তার বিশেষ ভালোবাসা রয়েছে। নিজের একটি নাচের স্কুল আছে আর সেখানে প্রতিটি ছাত্র ছাত্রীদের নিজের সন্তানের মতো নাচের তালিম দেন অভিনেত্রী।

শুধু দর্শকদের কাছে নয়, টলিউড ইন্ড্রাস্টির প্রত্যেকের‌ই খুব কাছের প্রিয় অপা দি। অনেকের কাছে তিনি অপা অপা মাও। কারন তিনি খুব সহজেই আপন করে নেন অপরাজিতা আঢ্য। কঠিন পরিস্থিতিতেও বরাবর হাসিমুখ কায়েম রেখেছেন। সময় অতিবাহিত হয়েছে অভিনেত্রীর হাসি এখনো বদলায়নি। তবে এই ২৫ বছরে প্রথমবার নিজের লুক সম্পূর্ন বদলে দিলেন এই অভিনেত্রী।

যা ২৫ বছরে করেননি তা এবারে করলেন। নিজের চেহারার বড়োসড়ো পরিবর্তন আনলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। নিজেই স্যোশাল মিডিয়ায় নিজের অনুরাগীদের সেই কথা‌ জানালেন। প্রিয় অভিনেত্রীর এই পরিবর্তন দেখে প্রায় চমকে গেলেন তাঁর প্রিয়জনেরা ও অনুরাগীরা। একনজরে দেখে নেওয়া যাক।

জনপ্রিয় স্যালোন স্যাটিন রোস এ গিয়ে নিজের একঢাল কালো লম্বা ঘন চুল নিমেষে কেটে ফেললেন অপরাজিতা। বিগত ২৫ বছরে নিজের লম্বা চুল কখনো ছোট করেননি তিনি। বাড়ির লক্ষ্মী পুজোর দিম মা লক্ষ্মীর সাজে নিজের খোলা চুলে যেন জীবন্ত লক্ষ্মী হয়ে ওঠেন এই অভিনেত্রী। তবে দুর্গাপুজোর আগে নিজের চেনা লুক থেকে বেরিয়ে এলেন। প্রায় কোমর অবধি লম্বা চুল কেটে নিজের কাঁধ ওবধি হেয়ার কাট করলেন। তবে এতে অভিনেত্রীকে খারাপ লাগছেনা বরং আরো সুন্দরী আরো মিষ্টি হয়ে উঠেছেন তিনি। স্যোশাল মিডিয়ায় নিজের নতুন লুকের ছবি পোস্ট করতেই অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন তেমনই অনেকে লম্বা চুলের জন্য দুঃখ প্রকাশ করেছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Related Articles

Back to top button