×
ভাইরাল & ভিডিও

Viral: পথকুকুরকে লাথি মারতে গিয়ে কী হল এক ব্যক্তির? ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি রাস্তার কুকুরকে এক ব্যক্তি লাথি মারতে গেলেন এবং তৎক্ষণাৎ তাকে নিজের কর্মফল ভোগ করতে হলো

Advertisement

দুনিয়ায় বর্তমানে এই মুহূর্তে বহু মানুষ এমন রয়েছেন যারা কর্মফলে বিশ্বাস করে থাকেন। তারা মনে করেন যদি মানুষ কোনো ভুল করেন তাহলে তার খেসারত তাকে তৎক্ষণাৎ দিতে হয়। যদি তৎক্ষণাৎ না ও হয় তবুও এই জীবনে তাকে সেই ভুলের খেসারত দিতে হবে। এরকম মানুষেরা কোনদিন জ্ঞানত কারো ক্ষতি করতে চান না এবং সকলকে উপদেশ দেন যাতে তারাও কারো ক্ষতি না করেন। এ রকমই একটি কর্মফলের ভিডিও সম্প্রতি হয়েছে ভাইরাল।

Advertisement

কথায় বলা হয় কুকুর মানুষের সবথেকে কাছের বন্ধুদের মধ্যে একটা। অন্যান্য প্রাণীদের থেকে কুকুর অনেক বেশি প্রভুভক্ত এবং তারা মানুষদের খুব ভালোবেসে থাকে। তারা শুধুমাত্র মানুষের কাছ থেকে বিপরীতে চাই একটু খাদ্যদ্রব্য আর ভালোবাসা। কিন্তু, পৃথিবীতে এমন কিছু মানুষও হয়েছেন যারা কুকুরের ক্ষতি করতে চান এবং কুকুরের ক্ষতি করে তাদের ভালো লাগে। এরকম একটি দৃশ্যের ভিডিও সম্প্রতি হয়েছে জনপ্রিয়। এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি একজন মানুষ একটি কুকুরকে আঘাত করতে যাচ্ছে এবং তৎক্ষণাৎ তাকে তার কর্মফল ভোগ করতে হচ্ছে।

টুইটার প্রোফাইল নেচারহলিক থেকে এই বিশেষ ঘটনার সিসিটিভি ভিডিও আপলোড করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে একজন ব্যক্তি রাস্তার ধারে দাঁড়ানো একটি পথকুকুরকে কোন কারন ছাড়াই তাকে লাথি মারতে যাচ্ছে। সেই ব্যক্তি তার বাঁ পা-টা যেই কুকুরের দিকে এগিয়ে দিল তখনই সেই কুকুরটি এই জায়গা থেকে সরে যায় এবং দৌড়ে কোনমতে প্রাণে বেঁচে যায়। কিন্তু ওই ব্যক্তিকে নিজের কর্মফল ভোগ করতে হয়। দেখা যায় মুহূর্তের মধ্যেই ওই ব্যক্তি ওই জায়গাতেই হড়কে গিয়ে পড়ে গেলেন। ফলে, কুকুরটি কোন ক্ষতি তো হলো না বরং ওই ব্যক্তির আঘাত লাগলো প্রচুর।

Advertisement

টুইটারে বর্তমানে এই ভিডিওটি বেশ ভাইরাল হতে শুরু করেছে। অনেকেই এই ভিডিও পোস্ট করছেন এবং মহানন্দে এই ভিডিও শেয়ার করেছেন। ১৯ ফেব্রুয়ারি প্রথমবারের জন্য এই ভিডিও টুইটারে আপলোড করা হয়েছিল এবং ইতিমধ্যেই প্রায় ৪ লক্ষের কাছাকাছি মানুষ এই ভিডিও দেখে ফেলেছেন। টুইটারে হাস্যকর কমেন্টে ভরে গিয়েছে এই ভিডিওর কমেন্ট বক্স। অনেকে সেই ব্যক্তির জন্য দুঃখিত আবার অনেকে এই ঘটনা নিয়ে মজাও করেছেন। সবকিছু মিলিয়ে এই বিশেষ ভিডিওটি অত্যন্ত জনপ্রিয় হয়েছে।

Related Articles

Back to top button