টলিউডবিনোদন

Ritabhari Chakraborty: কালো বিকিনিতে জলপ্রীতির একগুচ্ছ ছবি নেটিজেনদের সাথে শেয়ার করলেন ‘ওয়াটার বেবি’ ঋতাভরী!

ঋতাভরী চক্রবর্তী! এক সময় টেলিভিশন ধারাবাহিক দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন ঋতাভরী। বর্তমানে টলিউডের পাশাপাশি বলিউডে হিন্দি সিনেমাতে অভিনয় করছেন অভিনেত্রী। তারই সাথে নিজে গান লিখে কন্ঠ মেলাচ্ছেন। আবার নিজের লাস্যময়ী রূপ দিয়ে হয়ে উঠেছেন সকলের প্রিয় বং ক্রাশ।

এই বঙ্গ তনয়াকে শেষ দেখা গিয়েছে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মোটি’ সিনেমাতে । সম্প্রতি বাংলার বং ক্রাস এক সংবাদমাধ্যমে জানিয়েছেন, এবছর শেষে নিজের মনের মানুষের সাথে এনগেজমেন্ট সাড়বেন। আর তাতেই মন ভেঙেছে বহু পুরুষের। ইতিমধ্যে অভিনেত্রীর নতুন ছবি ‘এফআয়ার’ ট্রেলারও মুক্তি পেয়েছে।

লকডাউনের মাঝেই আ্যকটিং ফর ক্যামেরা প্রোগ্রামে গ্র‍্যাজুয়েশন সম্পন্ন করলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। আর সেই কথা নিজেই জানিয়েছেন ঋতাভরী। শুধু কি গ্র‍্যাজুয়েশন ইউনিভার্সিটি অফ ক্যালিফোর্নিয়া থেকে প্রথম হয়েছেন অভিনেত্রী। নিজের গ্র‍্যাজুয়েশন শেষ করেন। মেয়ের এই সাফল্যে ঋতাভরীর মা শতরুপা স্যানাল বেশ গর্বিত ।

অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালো ভাবে সক্রিয়। অভিনেত্রীকে একবার দেখার জন্য মুখিয়ে থাকে তার অনুগামীরা। ঋতাভরীও তাদেরকে হতাশ করেন না বরং মাঝেসাজেই সোশ্যাল মিডিয়ায় নিজের নানান মুহূর্ত ভাগ করে নেন ভক্তদের সাথে। শনিবার সক্কাল সক্কাল সুইমিং পুলের নীল জলে জলকেলিতে মাতলেন অভিনেত্রী ঋতাভরী। নীল জলে কালো বিকিনি আর লাল লিপস্টিকে লাস্যময়ী লুকে ধরা দিলেন অভিনেত্রী। আর এই সাজের সাথে মাথায় গুজেছেন নীল ফুল। এই দিন আবার নিজেকে ‘ওয়াটার বেবি’ বলে উল্লেখ করেছেন ঋতাভরী।

নিজের ইনস্টাগ্রামে জলপ্রীতির এই ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘জলের মধ্যে সবচেয়ে সুখী’। আর হ্যাশট্যাগে #ওয়াটারবেবি #কর্কট কন্যা। এই দিন প্রাইভেট পুলে একান্ত সময় কাটাচ্ছিলেন ঋতাভরী। এদিন পুলের মধ্যে থেকে একগুচ্ছ ছবি শেয়ার করতে দেখা গেছে নায়িকাকে। এই দিন অভিনেত্রীকে সঙ্গ দিয়েছেন প্রিয় বান্ধবী পারমিতা খেমকা। এই ছবি শেয়ারের সাথে সাথে ভাইরাল।

Related Articles

Back to top button