ক্রিকেটখেলা

IPL এর প্রতিটি ম্যাচ Live দেখুন বিনা খরচে

×
Advertisement

আজ তথা ৯ এপ্রিল থেকে শুরু হয়ে গিয়েছে IPL। আগের বারের মতো এইবারও IPL এ প্রতিদ্বন্দ্বিতা করছে সেই আটটি দল। আজ প্রথম দিন খেলা হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মাঝে। IPL 2021 এর খেলার তালিকা হতে জানা গিয়েছে যে, এইবার মোট ১১ টি ডাবলহেডার্স ম্যাচ খেলা হবে। যার মধ্যে ২ টি টিম খেলবে সন্ধ্যায় আর বাকি ৬ টি দল ম্যাচ খেলবে দুপুরে। এমন অবস্থায় প্রশ্ন উঠেছে, তবে কী এই IPL বিনামূল্যে দেখা যম্ভব? চলুন জানা যাক,

Advertisement

Hotstar থেকে দেখা যাবে IPL
প্রতি বছরের মতো এই বছরেও দেখতে পারবেন IPL। যারা কোনও খরচ ছাড়া IPL 2021 লাইভ দেখতে চান, তারা নিম্নলিখিত প্ল্যানগুলির ব্যবহারের মাধ্যমে দেখতে পারবেন। যেই প্ল্যানগুলির মাধ্যমে IPL Live দেখা সম্ভব তা হল Jio এর রিচার্জ প্ল্যান, Airtel এর রিচার্জ প্ল্যান, Vodafone Idea এর রিচার্জ প্ল্যান, Jio এর পোস্ট পেইড প্ল্যান, Tata Sky এবং Flipkart Super Coins। যদি আপনি এই প্ল্যানগুলির মধ্যে একটিও ব্যবহার করে থাকেন তবে আপনি IPL দেখতে পারবেন কোনও খরচ ছাড়াই।

বলা বাহুল্য, একমাত্র Tata Sky ছাড়া, বাকি সমস্ত প্ল্যানেই গ্রাহক পাবেন Disney+ Hostar এর ফ্রি সাবস্ক্রিপশন। এই সাবস্ক্রিপশন থাকার কারণে আপনি যে কোনও ফোন থেকেই দেখতে পারবেন IPL এর লাইভ সম্প্রসারণ। এই প্ল্যানগুলি ব্যবহার করলে, আপনাকে আর কোনও খরচই দিতে হবে না IPL 2021 এর প্রতিটি ম্যাচের লাইভ দেখতে। তবে এমনিতে Hostar এর VIP Plan নিতে গ্রাহককে দিতে হয় ৩৯৯ টাকা। অন্যদিকে ২৯৯ টাকার প্রতি মাসের একটি প্ল্যানের ব্যবস্থা ও করেছে Diseny+ Hostar।

Advertisement

Related Articles

Back to top button