ক্রিকেটখেলানিউজ

দীপাবলির শুভেচ্ছা দিতে গিয়ে ট্রোলড হলেন বিরাট

Advertisement

নয়াদিল্লি: দুবাইয়ের মাটিতে আইপিএল শেষ হয়েছে। সামনে এবার লক্ষ্য অস্ট্রেলিয়া সফর। যদিও প্রথম টেস্ট খেলে পিতৃকালীন ছুটি উপভোগ করবেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। তবুও এই মুহূর্তে করোনার কারণে জৈব সুরক্ষা বলয় থেকে দেশবাসীকে দীপাবলীর শুভেচ্ছা দিতে ভোলেননি ক্যাপ্টেন কোহলি। যখনই দেশে কোনও উৎসব হয়, তখনই ভক্তকূলকে শুভেচ্ছা জানাতে ভোলেন না বিরাট। এবারও তার অন্যথা হয়নি। তবে দীপাবলীর শুভেচ্ছা দিতে গিয়ে বিপদে পড়তে হল কোহলিকে।

এবারের দীপাবলি অন্যবারের থেকে অনেকটাই আলাদা। করোনা পরিস্থিতির কারণে দেশের বিভিন্ন রাজ্যে বাজি ফাটানো নিয়ে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে। আর সেই একই বার্তা সকলের উদ্দেশ্যে টুইট করে দিয়েছেন বিরাট। দীপাবলীর শুভেচ্ছা দিতে গিয়ে বিরাট লিখেছেন, ‘আপনাদের সবাইকে দীপাবলীর অনেক শুভেচ্ছা। মনে রাখবেন এবারে বাজি পোড়ানো চলবে না। আপনারা বাড়িতে প্রিয়জনের সঙ্গে দীপাবলি উপভোগ করুন। মাটির প্রদীপ জ্বালিয়ে এবং মিষ্টিমুখ করে উৎসবে শামিল হন।’

বিরাতের এই টুইট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া মাত্র নেটিজেনদের শিকার হতে হয় কোহলিকে। একজন কমেন্ট করে লিখেছেন, ‘এই মানুষটার কোনও মেরুদন্ড নেই। পশু হত্যার উৎসবের সময় তিনি কিছু বলেন না। উনি শুধু বলেন পশুরা বাজি ফাটলে পশুরা ভয় পায়।’ আর একজন কমেন্ট করেই বলেছেন, ‘আপনি একজন ক্রিকেটার। আমরা এখন আপনাকে পরিচিতি, সম্মান, ভালবাসা দিয়ে খ্যাতির শীর্ষে পৌঁছে দিয়েছি। তাই বলে নিজেকে হিন্দুদের ধর্মগুরু ভাববেন না। জ্ঞান দেওয়া বন্ধ করুন। আপনি এসব জ্ঞান দেওয়ার জন্য উপযুক্ত ব্যক্তি একেবারেই নন।’ এভাবেই ট্রোলড হতে হয়েছে বিরাটকে।

Tags

Related Articles

Back to top button